দিলীপ কুমারের জন্য লাল গালিচা বিছিয়েছিলেন শাহরুখ
দিলীপ কুমারের জন্য লাল গালিচা বিছিয়েছিলেন শাহরুখ

দিলীপ কুমারের জন্য লাল গালিচা বিছিয়েছিলেন শাহরুখ

অনলাইন ডেস্ক

কিংবদন্তি অভিনেতা দিলীপ কুমার গত বুধবার ৯৮ বছর বয়সে মুম্বাইয়ের হিন্দুজা হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। এই অভিনেতার মৃত্যুতে ফিল্ম ইন্ডাস্ট্রিতে শোকের ছায়া নেমে এসেছে।

শুধু অভিনেতারা বা সিনেমা জগতের মানুষেরা নন, সোশাল মিডিয়ায় তাদের প্রিয় অভিনেতার প্রতি শ্রদ্ধার্ঘ জানিয়েছেন রাজনৈতিক ব্যক্তিত্ব থেকে সাধারণ মানুষ প্রত্যেকেই।

এদিকে দিলীপ কুমারের প্রয়াণের পর শাহরুখ খানকে সায়রা বানুর পাশে দেখা যায়।

শাহরুখ যে দিলীপ কুমার-সায়রা বানুর স্নেহভাজন ছিলেন তা অনেকেরই জানা। বর্ষীয়ান যুগলের সঙ্গে প্রায়ই দেখা করতে যেতেন কিং খান।

news24bd.tv

দিলীপ কুমারের শরীর খারাপের সময় বার বার খোঁজ নিতেন। সায়রা বানুও অভিনেতার টুইটার হ্যান্ডেল থেকে শেয়ার করতেন শাহরুখ-দীলিপ কুমারের নানা মুহুর্তের স্মৃতি।

এই অভিনেতাকে শাহরুখ এতোটাই ভালোবাসতেন যে একবার জি সিনে পুরস্কারের অনুষ্ঠানে দিলীপ কুমারের জন্য রেড কার্পেট বিছিয়ে দিয়েছিলেন। দিলীপ কুমারের মৃত্যুর পর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে এই পুরোনো ভিডিও।


আরও পড়ুনঃ

আফগানিস্তান যুদ্ধে পরাজয় মেনে নিয়ে যা বললেন বাইডেন

ব্রাজিল-আর্জেন্টিনার ফাইনালের দিন ব্রাহ্মণবাড়িয়ার মাঠে থাকবে পুলিশ

বহু প্রেম করেছি, তবে মা-বাবার পছন্দেই বিয়ে করবো: তাপসী

ব্রাজিল-আর্জেন্টিনার সমর্থকদের নিয়ে বুবলির ফুটবল দর্শন


ওই বছর শাহরুখ একটি বিশেষ অনুষ্ঠানের সঞ্চালনা করছিলেন। যেখানে ‘মুঘল এ আজম’ অভিনেতাকে শ্রদ্ধাজ্ঞাপন করা হয়েছিল। পুরস্কার নিতে সস্ত্রীক মঞ্চে আসছিলেন দিলীপ কুমার, তখনই নিজের হাতে রেড কার্পেট বিছিয়ে দেন বলিউড বাদশা।

news24bd.tv / নকিব