নাটোরে করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ২
নাটোরে করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ২

নাটোরে করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ২

Other

নাটোরে গত ২৪ ঘন্টায় নতুন করে রেকর্ড ২২৮ জন আক্রান্ত হয়েছে। বিশেষ সূত্র থেকে পাওয়া গেছে এই সংক্রমণে নমুনা পরীক্ষা করা হয়েছে ৭২৫ জনের। তবে নাটোর সিভিল সার্জন অফিস বা স্বাস্থ্য বিভাগ এ বিষয়ে কোনো কিছু জানায় নি।

সংক্রমণের হার ৩১.৪৪ শতাংশ।

এর আগে ২২৫ জন পর্যন্ত আক্রান্ত হওয়ার খবর পাওয়া গিয়েছিল। আজ সর্বোচ্চ আক্রান্ত হলেন বলে জানিয়েছেন স্বাস্থ্য বিভাগ।  

এদিকে গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যুর খবর পাওয়া যায়নি বলে জানিয়েছে স্বাস্থ্য বিভাগ। তবে গত ২৪ ঘন্টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নাটোরের দুই ব্যক্তির মৃত্যুর খবর পাওয়া গেছে। এছাড়া নাটোরের বিশিষ্ট হোটেল ব্যবসায়ী শরিফুল ইসলাম পচু রাজশাহী মেডিকে কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেছেন।

এদিকে নাটোর সদর হাসপাতালে ৭০ বেডের করোনা ওয়ার্ডে রোগী ভর্তি রয়েছে ৭৯ জন। আর ইয়োলো জোনে ভর্তি রয়েছে ৩৫ জন। এতে মোট হাসপাতালে ভর্তি ১১৪ জন। এছাড়া গতকাল পর্যন্ত জেলার অন্যান্য হাসপাতালগুলোতে ভর্তি ছিল ৩৩ জন করোনা রোগী।

এদিকে কঠোর লকডাউনের ৯ম দিনে নাটোরে চলছে ঢিলেঢালাভাবে। সেনাবাহিনী, বিজিবি, পুলিশ ও র‌্যাব সহ আইনশৃংখলা বাহিনীর সদস্যরা স্বাস্থ্যবিধি শক্ত অবস্থানে থাকলেও মানুষ নানা অজুহাতে বাইরে আসছেন। বিভিন্ন হাট-বাজারে যানবাহন সহ মানুষের উপস্থিতি ঠেকাতে হিমশিম খাচ্ছেন আইনশৃংখলা বাহিনীর সদস্যরা।  

ভ্রাম্যমান আদালতে মামলা ও জরিমানা করার পরও মানুষ ঘরে থাকছে না। জেলা প্রশাসনের ১৫টি মোবাইল টিম সরকার নির্দেশিত বিধিনিষেধ মানাতে বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে। গতকাল স্বাস্থ্যবিধি অমান্যকারী ২১ জনকে জরিমানা করা হয়েছে।

আরও পড়ুনঃ


বগুড়ার শেরপুরে জামাইয়ের ছুরিকাঘাতে শ্বশুর নিহত

জন্মদিনে প্রায় ৩ কোটি টাকার গাড়ি কিনলেন রণবীর

‘নগদ’-এর পিন রিসেট করা যাবে নিজে নিজেই

তিস্তার পানি বিপৎসীমার ২০ সেন্টিমিটার ওপরে প্রবাহিত


news24bd.tv / কামরুল 

;