অসুস্থ মুক্তিযোদ্ধার পাশে ইউএনও
অসুস্থ মুক্তিযোদ্ধার পাশে ইউএনও

অসুস্থ মুক্তিযোদ্ধার পাশে ইউএনও

Other

বীর মুক্তিযোদ্ধা মো. আকবর হোসেন (৭৫) বার্ধক্য জনিত ও নানা রোগে আক্রান্ত হয়ে বেশ কিছুদিন যাবৎ শারিরীক ভাবে অসুস্থ্য তিনি। এ সংবাদ পেয়ে গুরুদাসপুর উপজেলা নির্বাহী অফিসার মো. তমাল হোসেন তার পাশে দাঁড়িয়েছেন।

বৃহস্পতিবার সকালে উপজেলা প্রশাসনের ব্যবস্থাপনায় উপজেলা নির্বাহী অফিসারের নির্দেশে স্বেচ্ছাসেবক টিমের সদস্যদের দিয়ে বাড়িতে খাবার ও এক মাসের ঔষধ পৌঁছে দিয়েছেন।

মঙ্গলবার (৬ জুলাই) বীর মুক্তিযোদ্ধার অসুস্থ্যতার খবর পেয়ে তার বাড়িতে ছুটে যান ইউএনও তমাল হোসেন।

তার শারীরিক,পারিবারিক ও অর্থনৈতক অবস্থাসহ নানা বিষয়ে কথা বার্তার আলোচনার মধ্য দিয়ে খোঁজ খবর নেন।  

খোঁজ খবর নেওয়ার পরদিন অর্থাৎ বুধবার (৭) জুলাই রাতে তার বাড়িতে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মেসবাউল ইসলাম সেতুকে সঙ্গে নিয়ে তার বাড়িতে আবারও যান ইউএনও।   

বীর মুক্তিযোদ্ধা মো. আকবর হোসেনের ছেলে উজ্জল হোসেন জানান, বাবা দেশের জন্য যুদ্ধ করেছেন। সংসারে তিনিই ছোট ছেলে। বাবা-মা আর চার বোনকে নিয়ে তাদের সংসার। গত ১০ মাস যাবৎ তার বাবা অনেক অসুস্থ। বিভিন্ন জায়গায় চিকিৎসা করানো হয়েছে।  

অনেক ব্যয় বহুল খরচ হওয়ার পরে হাপিয়ে উঠেছেন তার পরিবার। তাদের এই দুঃস্বময়ে পাশে দাঁড়িয়েছেন ইউএনও তমাল হোসেন। তার বাবা ও পরিবারের পাশে দাঁড়ানোর জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন ইউএনও’র প্রতি তিনি।

এ বিষয়ে উপজেল নির্বাহী অফিসার মো. তমাল হোসেন জানান, বীর মুক্তিযোদ্ধা আকবর হোসেনের অসুস্থ্যতার খবর পেয়েই তার বাড়িতে যাই। সেখানে গিয়ে তাদের সার্বিক খোঁজ খবর নিয়ে পরেরদিন একজন ডাক্তার সহ তার বাড়িতে যাওয়া হয়।  

সব কিছু দেখে শুনে তার বাড়িতে বৃহস্পতিবার খাবার ও এক মাসের ঔষধ পৌঁছে দেওয়া হয়েছে। তাছাড়াও তার পরিবারের পাশে সার্বক্ষনিক সহযোগিতা করা হবে বলেও তিনি জানান।

আরও পড়ুনঃ


বগুড়ার শেরপুরে জামাইয়ের ছুরিকাঘাতে শ্বশুর নিহত

জন্মদিনে প্রায় ৩ কোটি টাকার গাড়ি কিনলেন রণবীর

‘নগদ’-এর পিন রিসেট করা যাবে নিজে নিজেই

তিস্তার পানি বিপৎসীমার ২০ সেন্টিমিটার ওপরে প্রবাহিত


news24bd.tv / কামরুল