লকডাউনে কর্মহীন ১৫ হাজার দরিদ্র পরিবারকে এমপি তন্ময়ের খাদ্য সহয়তা
লকডাউনে কর্মহীন ১৫ হাজার দরিদ্র পরিবারকে এমপি তন্ময়ের খাদ্য সহয়তা

লকডাউনে কর্মহীন ১৫ হাজার দরিদ্র পরিবারকে এমপি তন্ময়ের খাদ্য সহয়তা

Other

বাগেরহাটে লকডাউনে কর্মহীন হয়ে পড়া ১৫ হাজার দরিদ্র পরিবারকে খাদ্য সহয়তা দিয়েছেন বাগেরহাট সদর আসনের এমপি শেখ সারহান নাসের তন্ময়। এমপি শেখ তন্ময় তার ব্যাক্তিগত তহবিল থেকে প্রতিটি পরিবারকে ১০ কেজি চাল, দুই কেজি আলু, এক কেজি করে ডাল, পেঁয়াজ ও আধা কেজি লবণ দেয়া হচ্ছে।  

শুক্রবার সকালে শহরের মাঝিডাঙ্গা এলাকা থেকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা হেমায়েত উদ্দিন ভূঁইয়ার কাছ থেকে স্ব স্ব উপজেলার আওয়ামী লীগের নেতারা এই খাদ্য সহায়তা বুঝে নেন।
 
এমপি শেখ তন্ময়ের পক্ষে খাদ্য সহয়তা প্রদান অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও মোড়েলগঞ্জ উপজেলা চেয়ারম্যান মো. শাহ ই আলম বাচ্চু, সহ-সভাপতি ফরিদ উদ্দিন আহম্মেদ, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আক্তারুজ্জামান বাচ্চু, কচুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম, জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন, জেলা ছাত্রলীগের সভাপতি মোনির হোসেনসহ আওয়ামী লীগ ও তার অংঙ্গ-সহযোগী সংগঠনের নেতারা উপস্থত ছিলেন।

 

বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, করোনাকালীন সময়ে বাগেরহাট-২ আসনের সদর এমপি শেখ সারহান নাসের তন্ময় করোনার প্রথম ঢেউ শুরুর পর তার নির্বাচনী এলাকার মানুষের জন্য নানা উদ্যোগ গ্রহণ করেন।  

এর মধ্যে স্থানীয় সাধারণ মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিতের জন্য বাড়িবাড়ি গিয়ে চিকিৎসাসেবা দেয়া, সংক্রমিতদের বাড়ি গিয়ে নমুনা সংগ্রহ এবং সবশেষ রোগীদের বিনামূল্যে জীবন রক্ষাকারী অক্সিজেন সরবরাহ কার্যক্রম চলামান রয়েছে।  

সম্প্রতি করোনা সংক্রম উদ্বেগজনক হারে বেড়ে যাওয়ায় সরকার লকডাউন ঘোষণা করে। লকডাউনে জেলার হাজার হাজার নিম্ন আয়ের মানুষ কর্মহীন হয়ে পড়ে। কর্মহীন এসব মানুষের কথা বিবেচনা করে এমপি শেখ তন্ময় তার ব্যাক্তিগত তহবিল থেকে জেলার ১৫ হাজার পরিবারকে এ খাদ্য সহায়তা দেয়া হচ্ছে।   

আরও পড়ুনঃ


বগুড়ার শেরপুরে জামাইয়ের ছুরিকাঘাতে শ্বশুর নিহত

জন্মদিনে প্রায় ৩ কোটি টাকার গাড়ি কিনলেন রণবীর

‘নগদ’-এর পিন রিসেট করা যাবে নিজে নিজেই

তিস্তার পানি বিপৎসীমার ২০ সেন্টিমিটার ওপরে প্রবাহিত


news24bd.tv / কামরুল