ভয়ঙ্কর হয়ে ওঠা টেইলরকে ফেরালেন মিরাজ
ভয়ঙ্কর হয়ে ওঠা টেইলরকে ফেরালেন মিরাজ

ভয়ঙ্কর হয়ে ওঠা টেইলরকে ফেরালেন মিরাজ

অনলাইন ডেস্ক

হারারে টেস্টের ৩য় দিনের প্রথম সাফল্য এনে দিলেন স্পিনার মেহেদি হাসান মিরাজ। ভয়ঙ্কর হয়ে ওঠা ব্রেন্ডন টেইলরকে ফেরালেন তিনি। তিনে নেমেই ওয়ানডে স্টাইলে ব্যাটিংয়ে করেন ব্রেন্ডন টেইলর। মারকুটে ব্যাটিংয়ে আগাচ্ছিলেন সেঞ্চুরির পথে।

কিন্তু শতকের ঘরে পৌঁছানোর আগেই টেইলরের প্রতিরোধ ভাঙলেন মেহেদী হাসান মিরাজ। ৯২ বলে ৮১ রানে ফিরলেন টেইলর। তাঁর ইনিংসটি সাজানো ছিল ১২ বাউন্ডারি ও এক ছক্কায়।

এ রিপোর্ট লেখা পর্যন্ত জিম্বাবুয়ের সংগ্রহ দুই উইকেটে ২০৯ রান। এখনো ২৫৯ রানে এগিয়ে আছে বাংলাদেশ।

দ্বিতীয় দিনের ১ উইকেটে ১১৪ রান নিয়ে তৃতীয় দিনে ব্যাট করতে নামে স্বাগতিকরা। ওপেনার কাইতানোর সঙ্গে দারুণ এক জুটি গড়েন জিম্বাবুইয়ান ক্যাপ্টেন ব্রেন্ডন টেলর। দু’জনে মিলে গড়েন ১১৫ রানের জুটি।

আরও পড়ুন:


একুশে পদকপ্রাপ্ত আলোকচিত্রী গোলাম মোস্তফা মারা গেছেন

নারায়ণগঞ্জে হাসেম ফুডসে অগ্নিকাণ্ডে নিখোঁজ ৭০

তাসকিনের চমৎকার ব্যাটিংয়ের নেপথ্যে যিনি

অসুস্থ মুক্তিযোদ্ধার পাশে ইউএনও


দিনের শুরু থেকেই তাসকিন-এবাদত-সাকিবদের দিয়ে আক্রমন চালান টাইগার অধিনায়ক মুমিনুল। তবে সাফল্যের দেখা পাচ্ছিলেন না। অবশেষে ব্রেক থ্রু এনে দিলেন মিরাজ। ক্রমেই সেঞ্চুরির দিকে আগানো টেলরকে তিনি ফেরান বদলি ফিল্ডার ইয়াসির রাব্বির ক্যাচ বানিয়ে। ৮১ রান করে আউট হন টেইলর।

অন্যপ্রান্তে এখনো অপরাজিত ওপেনার কাইতানো। অভিষেকেই ফিফটি তুলে নিয়েছেন তিনি। এর আগে মাহমুদউল্লাহর অপরাজিত ১৫০, তাসকিন-লিটন ও মুমিনুলের ফিফটিতে ৪৬৮ রানের সংগ্রহ পায় বাংলাদেশ।

news24bd.tv নাজিম