কোলে চড়ে সমুদ্র ভাঙন পরিস্থিতি দেখলেন তামিলনাড়ুর মৎস্যমন্ত্রী
কোলে চড়ে সমুদ্র ভাঙন পরিস্থিতি দেখলেন তামিলনাড়ুর মৎস্যমন্ত্রী

কোলে চড়ে সমুদ্র ভাঙন পরিস্থিতি দেখলেন তামিলনাড়ুর মৎস্যমন্ত্রী

অনলাইন ডেস্ক

দীর্ঘদিন ধরে সমুদ্রের তীরে ভাঙন এবং ক্ষয়ের অভিযোগ রয়েছে ভারতের তামিলনাড়ুর থিরুভাল্লুরের মানুষদের। নৌকায় চড়ে সেই ভাঙনের পরিস্থিতিই খতিয়ে দেখতে গিয়েছিলেন রাজ্যের মৎস্যমন্ত্রী অনিতা রাধাকৃষ্ণণ।

কিন্তু পানিতে নামলেন না তিনি। এমনকি জুতাও ভেজালেন না।

বরং স্থানীয় মৎস্যজীবীদের কাঁধে চড়ে এক জায়গা থেকে আরেক জায়গায় গেলেন। আর সেই ঘটনার ভিডিও ভাইরাল হতেই নিন্দার ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

নৌকা করে পরিদর্শনের পর ফের ডাঙায় আসার সময় ওই কাণ্ড ঘটে তিনি। তার পরনের সাদা জুতা তিনি কোনোভাবেই ভেজাবেন না। তাই নৌকা থেকে নামতে অস্বীকার জানান মন্ত্রী। অগত্যা এক মৎস্যজীবী তাকে কোলে করে নৌকা থেকে ডাঙায় নিয়ে আসেন। আর সেই ভিডিওটিই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। অনেকেই ভিআইপি সংস্কৃতি নিয়ে কটাক্ষ করেন তাকে।

এখানেই শেষ নয়, মন্ত্রী যে নৌকায় চড়েছিলেন সেটিতে ৭ জন যাত্রী ধারণ করা গেলেও মন্ত্রীর সঙ্গে অন্তত ৩০ জন উঠেছিলেন। আর এর জেরে পানি থাকা অবস্থায় নৌকাটি বারবার ভারসাম্য হারাচ্ছিল। পরে বাধ্য হয়ে কিছু মানুষকে অন্য নৌকায় স্থানান্তরিতও করতে হয়।


আরও পড়ুনঃ

আফগানিস্তান যুদ্ধে পরাজয় মেনে নিয়ে যা বললেন বাইডেন

ব্রাজিল-আর্জেন্টিনার ফাইনালের দিন ব্রাহ্মণবাড়িয়ার মাঠে থাকবে পুলিশ

বহু প্রেম করেছি, তবে মা-বাবার পছন্দেই বিয়ে করবো: তাপসী

ব্রাজিল-আর্জেন্টিনার সমর্থকদের নিয়ে বুবলির ফুটবল দর্শন


এদিকে এই বিষয়ে অনিতাকে প্রশ্ন করা হলে তিনি ভিআইপি সংস্কৃতির বিষয়টি উড়িয়ে দেন। তিনি বলেন, মৎস্যজীবীরা ভালোবেসে তাকে কাঁধে তুলতে চেয়েছিলেন, তাই ওভাবে তিনি ডাঙায় আসেন। অনিতা বলেন, এতে অন্যায়ের কী আছে? আমায় ভালোবেসে যদি তারা বলে, তাহলে আমার উচিত কাঁধে চড়া। যদি আমি না চড়তাম, সেটা ভুল হতো। একজন মৎস্যমন্ত্রী পারে এক মৎস্যজীবীর কাঁধে চাপতে। নয়তো আর কে চাপবে?

সূত্রঃ সংবাদ প্রতিদিন

news24bd.tv / নকিব