কাশ্মিরের লাইন অব কন্ট্রোলে বন্দুকযুদ্ধ, দুই ভারতীয় সেনাসহ নিহত ৪
Breaking News
কাশ্মিরের লাইন অব কন্ট্রোলে বন্দুকযুদ্ধ, দুই ভারতীয় সেনাসহ নিহত ৪

কাশ্মিরের লাইন অব কন্ট্রোলে বন্দুকযুদ্ধ, দুই ভারতীয় সেনাসহ নিহত ৪

অনলাইন ডেস্ক

জম্মু-কাশ্মিরের লাইন অব কন্ট্রোলে বন্দুকযুদ্ধে দুই পাকিস্তানি এবং দুই ভারতীয় নিরাপত্তা বাহিনীর সদস্য নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার অঞ্চলটিতে ভারতের প্রতিরক্ষা বাহিনীর এক মুখপাত্র এ তথ্য জানিয়েছেন।  

গত কয়েকদিনের মধ্যে লাইন অব কন্ট্রোলে (এলওসি) দ্বিতীয়বারের মতো এমন ঘটনা ঘটল। এর মধ্য দিয়ে দুই দেশের মধ্যে যে অস্ত্রবিরতি চুক্তি রয়েছে সেটি আবারও লঙ্ঘিত হল।

ভারতের প্রতিরক্ষা মুখপাত্র জানান, রাজৌরি জেলার সুন্দরবানি সেক্টরে সন্ত্রাসীদের অনুপ্রবেশ এবং চলাফেরা রয়েছে, এমন তথ্যের ভিত্তিতে গত ২৯ শে জুন সেনাবাহিনী অনুসন্ধান শুরু করে। পরবর্তীতে, ৮ জুলাই সেনাবাহিনীর সঙ্গে সন্ত্রাসীদের বন্দুকযুদ্ধ হয়।  

তিনি আরও জানান, সন্ত্রাসীরা প্রথমে গুলি চালায় ও গ্রেনেড ছোড়ে। তখন পাল্টা গুলি চালালে পাকিস্তান পক্ষের দুই জন নিহত হন। এ সময় দুই ভারতীয় সেনাও নিহত হয়েছেন বলে জানান তিনি।

এর আগে গত জুনে জম্মু অঞ্চলে অবস্থিত ভারতীয় বিমানবাহিনীর একটি ঘাঁটিতে ২৪ ঘণ্টার ব্যবধানে দুই বার ড্রোন হামলার হয়। সেই প্রেক্ষিতে গতকাল বৃহস্পতিবার উপত্যকায় তল্লাশি অভিযানের সময় দুই পক্ষের মধ্যে এ বন্দুকযুদ্ধ হয়। সূত্র: আলজাজিরা।

আরও পড়ুনঃ


মাদারীপুরে দেয়াল চাপায় নির্মাণ শ্রমিক নিহত

করোনায় ছোট ভাইয়ের মৃত্যুর খবর শুনে বড় ভাইয়ের মৃত্যু

বগুড়ার শেরপুরে জামাইয়ের ছুরিকাঘাতে শ্বশুর নিহত

তিস্তার পানি বিপৎসীমার ২০ সেন্টিমিটার ওপরে প্রবাহিত


news24bd.tv / কামরুল 

;