স্ত্রী'র বেতনের টাকা না দেওয়ায় শ্বাসরোধে হত্যা করল স্বামী!
স্ত্রী'র বেতনের টাকা না দেওয়ায় শ্বাসরোধে হত্যা করল স্বামী!

স্ত্রী'র বেতনের টাকা না দেওয়ায় শ্বাসরোধে হত্যা করল স্বামী!

অনলাইন ডেস্ক

কিশোরগঞ্জের করিমগঞ্জ থানার বারোগরিয়া গ্রামের স্ত্রী'র বেতনের টাকা না দেওয়ায় শ্বাসরোধে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্তকে বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে গ্রেপ্তার করেছে র‌্যাব-১। ওই ব্যক্তির নাম মো. সেলিম (৪৬)। তিনি আইন উদ্দিন ব্যাপারীর ছেলে।

 

নিহত ওই গৃহবধূর নাম রোজিনা আক্তার (৩৪)। তিনি ডিবিএল নামের একটি পোশাক কারখানায় চাকরি করতেন।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়, রোজিনা আক্তারের সঙ্গে দুই বছর আগে মো. সেলিমের বিয়ে হয়। পাঁচ-ছয় মাস আগে জয়দেবপুর নেয়ামত সড়কে এসে রোজিনা পোশাক কারখানায় চাকরি নেন। আর সেলিম অটোরিকশা চালানোর কাজ করেন, কিন্তু রোজিনার সঙ্গে থাকতেন না। রোজিনার বেতন পাওয়ার খবরে গত বুধবার সেলিম বাসায় এসে টাকা চান। এ নিয়ে স্বামী-স্ত্রী মধ্যে ঝগড়া হয়।  

এর জেরে ওই দিন রাতে সেলিম ঘরে ঢুকে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধে রোজিনাকে হত্যা করে পালিয়ে যান। গতকাল রোজিনার লাশ উদ্ধার করে পুলিশ।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপকমিশনার জাকির হাসান বলেন, শ্বাসরোধে গৃহবধূকে হত্যা করা হয়েছে, এমনটা প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। গৃহবধূর গলায় গামছা প্যাঁচানো ও মুখের ওপরে বালিশ চাপা দেওয়া ছিল। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও পড়ুনঃ


মাদারীপুরে দেয়াল চাপায় নির্মাণ শ্রমিক নিহত

করোনায় ছোট ভাইয়ের মৃত্যুর খবর শুনে বড় ভাইয়ের মৃত্যু

বগুড়ার শেরপুরে জামাইয়ের ছুরিকাঘাতে শ্বশুর নিহত

তিস্তার পানি বিপৎসীমার ২০ সেন্টিমিটার ওপরে প্রবাহিত


news24bd.tv / কামরুল