আবার একসঙ্গে শ্রাবন্তী-তনুশ্রী-নুসরত
আবার একসঙ্গে শ্রাবন্তী-তনুশ্রী-নুসরত

আবার একসঙ্গে শ্রাবন্তী-তনুশ্রী-নুসরত

অনলাইন ডেস্ক

নুসরত জাহান, শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও তনুশ্রী চক্রবর্তী। গত রাতের পার্টিতে ফাঁস হয় তাঁদের নতুন বন্ধুত্বের খবর। ঘরোয়া আড্ডায় একসঙ্গে দেখা গিয়েছিল টলিউডের তিন নায়িকাকে।

সঙ্গে ছিলেন নুসরত এবং তনুশ্রীর প্রেমিক যথাক্রমে যশ দাশগুপ্ত এবং রাজকুমার গুপ্ত।

আনন্দবাজার অনলাইন সেই আড্ডার ছবি প্রকাশ করার পরেই ইনস্টাগ্রাম থেকে তা মুছে ফেলেছিলেন রাজকুমার।

কিন্তু খুব বেশিদিন ‘গোপন কথাটি’ গোপনে রাখেননি তাঁরা। প্রকাশ্যে এসেছে টলিপাড়ার তিন নায়িকার বিশেষ বন্ধুত্ব। এ বার তাঁদেরই একজন ইনস্টাগ্রামে প্রকাশ্যে আনলেন গাঢ় বন্ধুত্বের কথা।

গত বৃহস্পতিবার রাতে তনুশ্রী চক্রবর্তী তাঁর দুই বান্ধবীর সঙ্গে একটি নিজস্বী দিয়েছেন।

দেখা যাচ্ছে, নরম হলুদ আলোয় সিক্ত তিনটি মুখ। মাঝখানে রয়েছেন তনুশ্রী। তাঁর এক পাশে নুসরত এবং আরেক পাশে শ্রাবন্তী। বিবরণীতে তিনটি ভালোবাসার চিহ্ন দিয়েছেন অভিনেত্রী। তিনজনকে একসঙ্গে দেখে আপ্লুত অনুরাগীরাও। মন্তব্য বাক্সে চোখ রাখলেই তা স্পষ্ট বোঝা যায়।

‘বোনুয়া’ মিমি চক্রবর্তীর সঙ্গে নুসরতের বন্ধুত্বে সাময়িক দূরত্ব এসেছে বলে গুঞ্জন ছড়েছে ইন্ডাস্ট্রিতে। দুই বোনুয়ার কেউই যদিও এই নিয়ে মুখ খোলেননি। অথচ নুসরতের বিয়ের (যাকে অভিনেত্রী সহবাস বলে দাবি করেছেন) অনুষ্ঠানের সময় মিমি তাঁর সঙ্গে উড়ে গিয়েছিলেন সুদূর তুরস্কে। তাঁদের একসঙ্গে সঙ্গে সময় কাটানোর নানা মুহূর্তের সাক্ষী থেকেছেন নেটাগরিকরা। কিন্তু সে সব এখন অতীত।

বর্তমানে তনুশ্রী এবং শ্রাবন্তীর সান্নিধ্যেই থাকছেন নুসরত।

আনন্দবাজার অনলাইন তাঁর বেবি বাম্পের প্রথম যে ছবি প্রকাশ্যে এনেছিল, সেখানেও সাংসদ-অভিনেত্রীর সঙ্গে দেখা গিয়েছিল তনুশ্রী এবং শ্রাবন্তীকে।

সূত্র- আনন্দবাজার

আরও পড়ুন:


দুই হাজার অসহায় পরিবার পেল বসুন্ধরা গ্রুপের ত্রাণ

সুন্দরবনে তিন হরিণ শিকারী আটক


news24bd.tv / তৌহিদ

সম্পর্কিত খবর