শেখ তন্ময়ের সহযোগিতায় যশোরে অক্সিজেন ব্যাংক চালু
শেখ তন্ময়ের সহযোগিতায় যশোরে অক্সিজেন ব্যাংক চালু

শেখ তন্ময়ের সহযোগিতায় যশোরে অক্সিজেন ব্যাংক চালু

Other

বাগেরহাট জেলার পর এবার মহামারী  করোনায় যশোরের সাধারন মানুষের পাশে এগিয়ে আসলেন বাগেরহাট ২ আসনের তরুন  সাংসদ শেখ তন্ময়।  

শেখ তন্ময়ের ব্যক্তিগত উদ্যোগ ও নিজস্ব অর্থায়নে প্রাথমিকভাবে  ৪০ টি অক্সিজেন সিলিন্ডার নিয়ে শেখ রাসেল অক্সিজেন ব্যাংক চালু হয়েছে। যশোর জেলা ছাত্রলীগ এই অক্সিজেন ব্যাংক পরিচালনা করবে।  

হটলাইনে কল করলেই করোনা আক্রান্ত রোগীদের কাছে পৌছে যাবে অক্সিজেন।

২৪ ঘণ্টায় হটলাইন চালু থাকবে।   যা বিনামূল্যে ব্যবহার করতে পারবে যশোরবাসী। প্রাথমিকভাবে ভাবে ৪০ টি সিলিন্ডার দিয়ে শুরু হলেও প্রয়োজনে আরো সিলিন্ডার যুক্ত হবে এই অক্সিজেন ব্যংকে।   

ব্যাংক উদ্বোধনকালে উপস্থিত ছিলেন, যশোর জেলা ছাত্রলীগের সভাপতি সালাউদ্দিন কবির পিয়াস, সাধারণ সম্পাদক তানজীব নওশাদ পল্লব , সাংগঠনিক সম্পাদক এস এম রিয়েল, যশোর মেডিকেল কলেজ ছাত্রলীগের সভাপতি শাহাজাদ জাহান দিহানসহ অনান্যরা।

এসময় তারা জানান, যশোরে করোনায় আক্রান্তদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়। তার সহযোগিতায়  যশোর জেলা ছাত্রলীগের পক্ষ থেকে শেখ রাসেল অক্সিজেন ব্যাংক চালু করা হয়েছে।  

অক্সিজেন ব্যাংকের হটলাইন ০১৯১২৩৩১২৭৪ ও ০১৭২১৪০৪৯৫০। ২৪ ঘণ্টায় হটলাইন চালু থাকবে। হটলাইন নম্বরে কল দিলে বাড়িতে অক্সিজেন পৌছে দেওয়া হবে। ২৫ জন ভলেন্টিয়ার এ দায়িত্বে নিয়োজিত থাকবেন।  

news24bd.tv/আলী