বাকিতে পেট্রল না দেওয়ায় পাম্প ভাংচুর ও টাকা লুট করল ছাত্রলীগ

বাকিতে পেট্রল না দেওয়ায় পাম্প ভাংচুর ও টাকা লুট করল ছাত্রলীগ

অনলাইন ডেস্ক

বাকিতে পেট্রল না দেওয়ায় একটি পেট্রল পাম্প ভাংচুর ও লুটপাট করেছে ছাত্রলীগ নেতাকর্মীরা। পাম্পের ম্যানেজার মালিকের অনুমতি ছাড়া বাকি দিতে অস্বীকৃতি জানালে রাসেলের নেতৃত্বে পাম্পে ব্যাপক ভাংচুর করা হয়। ছাত্রলীগ নেতাকর্মীরা ক্যাশে থাকা ৪০ হাজার টাকা লুট করে নিয়ে যায়।

বৃহস্পতিবার রাতে বেনাপোলের তালসাড়ি এলাকায় মিলন ব্রাদার্স নামে একটি পেট্রল পাম্প এই ঘটনা ঘটে।

ঘটনার পর ৬ ছাত্রলীগ নেতাকর্মীর নামে বেনাপোল পোর্ট থানায় একটি অভিযোগ দায়ের করেছেন পাম্পের মালিক।

অভিযোগে বলা হয়, বৃহস্পতিবার রাতে শার্শা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রাসেলসহ ৫-৬ জন পেট্রল পাম্পে গিয়ে পেট্রল বাকি চায়। পাম্পের ম্যানেজার মালিকের অনুমতি ছাড়া বাকি দিতে অস্বীকৃতি জানালে রাসেলের নেতৃত্বে পাম্পে ব্যাপক ভাংচুর করা হয়। ছাত্রলীগ নেতাকর্মীরা ক্যাশে থাকা ৪০ হাজার টাকা লুট করে নিয়ে যায়।

পাম্পের মালিক মাসুদুর রহমান মিলন বলেন, পেট্রল বাকি না দেওয়ায় রাতে ছাত্রলীগ নেতাকর্মীরা আমার পেট্রল পাম্পে ভাংচুর করে। আমার স্টাফদের মারধর করে নগদ ৪০ হাজার টাকা লুট করে নিয়ে যায় তারা। এ ঘটনায় বেনাপোল পোর্ট থানায় ৬ জনকে অভিযুক্ত করে একটি অভিযোগ দায়ের করেছি।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান বলেন, মিলন ব্রাদার্স নামে একটি পেট্রল পাম্পের মালিক মাসুদুর রহমান মিলন ৬ জনের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেছেন। বিষয়টি তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

news24bd.tv/আলী