শুভশ্রীকে কটাক্ষ, কী জবাব দিলেন ‘রাজ ঘরনি’!

শুভশ্রীকে কটাক্ষ, কী জবাব দিলেন ‘রাজ ঘরনি’!

অনলাইন ডেস্ক

সন্তানের মা হয়েছেন, এখনও বছর কাটেনি। স্বাভাবিক ভাবেই তাই তার শরীরে মাতৃত্বের ছাপ স্পষ্ট। নিজের জন্য, একমাত্র ছেলের কারণে চাইলেই ঝট করে ওজন ঝরাতে পারছেন না শুভশ্রী গঙ্গোপাধ্যায়। যদিও এই নিয়ে তার, তার পরিবারের বিন্দুমাত্র মাথাব্যথা নেই।

কিন্তু দুর্ভাবনায় অনুরাগীদের চোখে যেন ঘুম নেই! তাদের কটাক্ষ, ‘আগের মতো কবে রোগা হবেন? রোগা হলেই বেশি ভাল দেখতে লাগে আপনাকে!’ এই মন্তব্য কিছু দিন আগে শুভশ্রীকে জানিয়েছিলেন এক মহিলা নেটাগরিক। এ বার সেই অনুরোধ করা হয়েছে অভিনেত্রীর পোশাক ডিজাইনার সিজাকে।

সিজাকে নেটাগরিক জানিয়েছেন, কাজের সূত্রে শুভশ্রীর ঘনিষ্ঠ সিজা। তাই তিনি যেন এই বক্তব্য জানিয়ে দেন শুভশ্রীকে।

অভিনেত্রী তা হলে বিষয়টির গুরুত্ব বুঝতে পারবেন।

সিজা কি সেই অনুরোধ রেখেছেন? ইনস্টাগ্রাম স্টোরিতে শুভশ্রী ভাগ করে নিয়েছেন সিজার জবাব।

আরও পড়ুন:


আজকের এই দিনে যাদের জন্মদিন ( ১০ জুলাই ২০২১ )

ডিম দিয়ে বানিয়ে নিন মজাদার খাবার

বিনয়ী ব্যক্তিকে আল্লাহ সবচেয়ে বেশি ভালবাসেন


নেটাগরিককে সিজা সাফ জানিয়েছেন, মা হওয়ার আগে-পরে নারী শরীরে অনেক বদল আসে। সেই বদলের মধ্যে দিয়েই যাচ্ছেন শুভশ্রী। আগের জীবনে ফিরতে হয়তো অভিনেত্রীর একটু সময় লাগবে। ওজন ঝরাতে ইতিমধ্যেই তিনি নিয়মিত জিম শুরু করেছেন। পাশাপাশি প্রশ্ন তুলেছেন, অভিনেত্রী বলেই কি বার বার এ ভাবে শুভশ্রীকে কটাক্ষ করা হচ্ছে? তিনি যে এক সন্তানের মা, এটা তো কারোই অজানা নয়! 

একই সঙ্গে সিজার দাবি, শরীরী বিভঙ্গের উপর সাজ বা সৌন্দর্য নির্ভর করে না। নিজেকে সবার সামনে সুন্দর ভাবে মেলে ধরতে জানাটাই আসল। শুভশ্রী খুব সুন্দর ভাবে পরিবর্তিত পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে নিয়েছেন। তাই ইন্ডাস্ট্রিতে তাকে নিয়ে কারো, কোনও অভিযোগ নেই। সিজার এই ইনস্টাগ্রাম স্টোরিকেই নিজের স্টোরিতে তুলে এনেছেন শুভশ্রী। কোনও কথা না বলেও যেন নিজের কথা বুঝিয়ে দিলেন অভিনেত্রী।

news24bd.tv রিমু

এই রকম আরও টপিক