মোরেলগঞ্জে করোনা চিকিৎসা সামগ্রী হস্তান্তর করলেন এমপি মিলন

মোরেলগঞ্জে করোনা চিকিৎসা সামগ্রী হস্তান্তর করলেন এমপি মিলন

Other

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সদস্য ও বাগেরহাট-৪ আসনের এমপি আমিরুল আলম মিলন আজ শনিবার দুপুরে স্বাস্থ্য মন্ত্রনালয় থেকে পাওয়া করোনা চিকিৎসা সামগ্রী মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার কাছে হস্তান্তর করেছে। এসব করোনা চিকিৎসা সামগ্রীর মধ্যে রয়েছে ১৫টি অক্সিজেন সিলিন্ডার, ৫টি অক্সিজেন কনসেনট্রেটর ও ১০টি পাল্স অক্সিমিটার।  

এ সময় এমপি আমিরুল আলম মিলন বলেন, দেশের প্রান্তিক জনগোষ্ঠীর স্বাস্থ্যসেবা নিশ্চিতে আওয়ামী লীগ সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় মোরেলগঞ্জ উপজেলা হাসপাতালে করোনা রোগীদের চিকিৎসায় ১৫টি অক্সিজেন সিলিন্ডার, ৫টি অক্সিজেন কনসেনট্রেটর ও ১০টি পাল্স অক্সিমিটার স্বাস্থ্য মন্ত্রনালয় থেকে দেয়া হয়েছে।

যা এই হাসপাতালে করোনা আক্রান্ত রোগীদের সুচিকিৎসা নিশ্চিত করবে।

মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. কামাল হোসেন মুফতির কাছে এসব করোনা চিকিৎসা সামগ্রী হস্তান্তর অনুষ্ঠানে বাগেরহাটের সিভিল সার্জন ডা. কে. এম. হুমায়ুন কবির, মোরেলগঞ্জ  উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. দেলোয়ার হোসেন, থানার ওসি মো. মনিরুল ইসলাম, মোরেলগঞ্জ  আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এম এমদাদুল হক, ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হক, যুবলীগ যুগ্ম আহ্বায়ক তাজিনুর রহমান পলাশ, ছাত্রলীগ সভাপতি মহিদুজ্জামান, সাধারণ সম্পাদক নুরুন নবী পরাগ উপস্থিত ছিলেন।  

আরও পড়ুনঃ


যেভাবে দেখবেন কোপা আমেরিকার ফাইনাল

কানাডায় করোনার গতি কমায় ভ্রমণে বিধিতে পরিবর্তন

তালেবানের হুমকির জবাব দিলো আফগান সরকার

৩০ বছর পর সীমিত পরিসরে ওয়েট ব্লু চামড়া রপ্তানির অনুমতি


news24bd.tv / কামরুল