স্কুলশিক্ষকের বিরুদ্ধে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ

স্কুলশিক্ষকের বিরুদ্ধে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ

Other

নাটোরের সিংড়ায় এক মানসিক প্রতিবন্ধী কিশোরী ধর্ষণের শিকার হয়েছে। ঘটনার ৫ দিন পরে শুক্রবার রাতে ওই কিশোরীর বাবা সিংড়া থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।  

এদিকে অভিযুক্ত অবসরপ্রাপ্ত স্কুলশিক্ষক আব্দুল গফুর খাঁ চান পলাতক রয়েছে বলে জানিয়েছে থানা পুলিশ।    

থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সংসারে অভাব থাকায় সিংড়া উপজেলার বিলদহর গ্রামের ১২ বছরের এক মানসিক প্রতিবন্ধী মেয়েকে প্রায় এক বছর পূর্বে পাশবর্তী রৌধি চামারি গ্রামের সাবেক শিক্ষক আব্দুল গফুর খাঁ চান এর বাড়িতে রেখে আসে প্রতিবেশী জনৈক পপি খাতুন।

 

গত ৪ জুলাই রাতে ওই প্রতিবন্ধী কিশোরীকে একা পেয়ে জোর পূর্বক ধর্ষণ করেন বাড়ির কর্তা অভিযুক্ত সাবেক স্কুল শিক্ষক। পরের দিন ওই ধর্ষিতা কিশোরী শারিরীক ভাবে অসুস্থ বোধ করলে পরিবারের লোকজন তাকে গ্রাম্য চিকিৎসকের কাছে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেন।  

নির্যতিতার পরিবারকে বিষয়টি কাউকে না জানাতে হুমকি-ধামকি দেয়া হয় । এ ঘটনা রাতারাতি ধামাচাপা দেওয়ার চেষ্টা করে ছুটিতে থাকা নৌবাহিনীর সদস্য ও ধর্ষিতার এক চাচা আলম হোসেন।

 

পরে স্থানীয় গণমাধ্যমকর্মীরা বিষয়টি নিয়ে খোঁজ খবর করা শুরু করলে শুক্রবার রাতে ভয়ভীতি ও হুমকি-ধামকি উপেক্ষা করে ধর্ষিতা কিশোরীর বাবা-মা থানায় এলে সেখানেও বাঁধা প্রদান করেন অভিযুক্ত শিক্ষকের লোকজন।

 এ সময় পুলিশ থানা মোড় এলাকা থেকে  ২জনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটক করে।

স্থানীয় পল্লী চিকিৎসক আব্দুল গফুর জানান, রোববার মেয়ের বাবা এসে বলে একটা স্যালাইন করতে হবে। স্যালাইন করতে গিয়ে মেয়েটি ধর্ষণ হয়েছে বলে কানাঘুষা শুনি। আমি মেয়েটিকে সিংড়া থানা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করার পরামর্শ দিয়ে চলে আসি।  

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) নুরে আলম সিদ্দিকী বলেন, ধর্ষিতা কিশোরীর বাবার পক্ষ থেকে রাতেই মামলা নেয়া হয়েছে। আর ওই কিশোরীকে ডাক্তারি পরিক্ষার জন্য ব্যবস্থা নেয়া হচ্ছে। তবে অভিযুক্ত ব্যক্তি পলাতক থাকায় আটক করা সম্ভব হয়নি।

আরও পড়ুনঃ


প্রধানমন্ত্রীর উপহারের ঘর ভেঙ্গে যাওয়া, ৩টি তদন্ত কমিটি

অগ্নিকাণ্ডে শ্রমিক নিহত হওয়ার ঘটনায় কাউকে ছাড় নয়: স্বরাষ্ট্রমন্ত্রী

যেভাবে দেখবেন কোপা আমেরিকার ফাইনাল

কানাডায় করোনার গতি কমায় ভ্রমণে বিধিতে পরিবর্তন


news24bd.tv / কামরুল