সংকট ও বিপদে মানুষের 
পাশে নওয়াপাড়া গ্রুপ

সংকট ও বিপদে মানুষের পাশে নওয়াপাড়া গ্রুপ

অনলাইন ডেস্ক

নিজ জন্মভূমি ঝিনাইদহের হরিনাকুন্ডু ও ব্যবসা কেন্দ্র নওয়াপাড়া অঞ্চলের মানুষের সংকট ও বিপদে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে নওয়াপাড়া গ্রুপ। করোনা সংকটের শুরু থেকেই লকডাউনে কর্মহীন হয়ে পড়া মানুষকে অর্থ ও খাদ্য সামগ্রী দিয়ে সহযোগিতা করে আসছেন, প্রচারবিমুখ নোয়াপাড়া গ্রুপের দুই কর্ণধার চেয়ারম্যান ফাইজুর রহমান বকুল ও ব্যবস্থাপনা পরিচালক সাইদুর রহমান লিটু।  

news24bd.tv

হরিনাকুন্ডের সন্তান ফাইজুর রহমান ব্যবসা প্রতিষ্ঠান গড়ে ছিল যশোরের শিল্পনগরী নোয়াপাড়ায়। এখন তার ব্যবসা দেশের শীর্ষ গ্রুপ অব কোম্পানিতে রূপ নিয়েছে।

সার, সিমেন্ট, কয়লা, ফার্মাসিউটিক্যাল, হাসপাতাল, শিপিংসহ বিভিন্ন সেক্টরে বিনিয়োগের কারণে কয়েক হাজার মানুষের কর্মসংস্থান ঘটেছে।  

ব্যবসার প্রয়োজনে প্রতিষ্ঠানটির অধিকাংশ সময় রাজধানী ঢাকা ও বিদেশে অবস্থান করে শত ব্যস্ততায়ও ভোলেননি শেকড়কে। নিজ জন্মভূমি হরিনাকুন্ডু ও ব্যবসাকেন্দ্র নওয়াপাড়া অঞ্চলের মানুষের সংকট-বিপদে সহযোগিতার হাত বাড়িয়েছেন।

news24bd.tv

সম্প্রতি, করোনার ভয়ানক ডেল্টা ভ্যারিয়েন্ট ছড়িয়ে পড়লে বিপন্ন মানুষের জীবন বাঁচাতে সরকারের পাশে থাকতে যশোর সদর হাসপাতাল, নওয়াপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, ঝিনাইদহ সদর হাসপাতাল ও হরিনাকুন্ডু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বিপুল পরিমান অক্সিজেন সিলিন্ডার, অক্সিজেন কনসেনটেরর, বাইপ্যাপ মেশিন, ডিজিটাল থার্মাল স্ক্যানার, পিপিই, হ্যান্ড স্যানিটাইজার, এন-৯৫ সহ বিভিন্ন ধরনের ম্যাস্ক সরবরাহ করা হয়।

  

গত মঙ্গলবার ও বুধবার (০৭ জুলাই) স্ব-স্ব জেলার জেলা প্রশাসক ও স্বাস্থ্য বিভাগের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের হাতে এসব চিকিৎসা সামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে।

আরও পড়ুনঃ


দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ও শনাক্তের সর্বশেষ তথ্য

প্রধানমন্ত্রীর উপহারের ঘর ভেঙ্গে যাওয়া, ৩টি তদন্ত কমিটি

অগ্নিকাণ্ডে শ্রমিক নিহত হওয়ার ঘটনায় কাউকে ছাড় নয়: স্বরাষ্ট্রমন্ত্রী

যেভাবে দেখবেন কোপা আমেরিকার ফাইনাল


news24bd.tv / কামরুল