করোনা: মাদারীপুরে চারজনের মৃত্যু
Breaking News
করোনা: মাদারীপুরে চারজনের মৃত্যু

করোনা: মাদারীপুরে চারজনের মৃত্যু

Other

মাদারীপুরে গত ৪৮ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে চারজন মারা গেছেন। জেলায় এ নিয়ে ৪৩ জন মারা গেলেন। গত ২৪ ঘণ্টায় নতুন করে শনাক্ত হয়েছেন ১৬০ জন। এ নিয়ে জেলায় মোট শনাক্তের সংখ্যা দাঁড়াল তিন হাজার ৫৭৩ জনে।

 

জেলা সিভিল সার্জন কার্যালয় তথ্য নিশ্চিত করেছে।

সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, গত ৪৮ ঘণ্টায় অ্যান্টিজেন ও আরটি–পিসিআর পদ্ধতিতে জেলায় ৪৪১ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এতে ১৬০ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। নতুন শনাক্ত হওয়া ১৬০ জনের মধ্যে সদর উপজেলায় ৭৮, রাজৈরে ৪২, শিবচরে ২০ এবং কালকিনিতে ১৫ জন শনাক্ত হয়েছে। এ পর্যন্ত জেলায় আক্রান্ত তিন হাজার ৫৭৩ জন। এর মধ্যে সদর উপজেলায় এক হাজার ৫৬৫, কালকিনিতে ৫৩৮, রাজৈরে ৯৫০ এবং শিবচর উপজেলায় ৫২০ জন। নতুন করে আরও চারজনসহ করোনায় আক্রান্ত হয়ে এ পর্যন্ত জেলায় ৪৩ জন মারা গেছেন। বর্তমানে আইসোলেশনে আছেন ৯৪৯ জন। এর মধ্যে হাসপাতালে ২২ জন এবং হোম আইসোলেশনে ৯২৭ জন।

আরও পড়ুন


খুলনার চার হাসপাতালে মৃত্যু কিছুটা কমেছে

বাংলাদেশে যুক্তরাষ্ট্রের নতুন রাষ্ট্রদূত হচ্ছেন পিটার হাস

গোপালগ‌ঞ্জে ট্রা‌কচাপায় এক পু‌লিশ সদস্য নিহত

মার্কেটিং স্ট্র‍্যাটেজিতে কেউ সাময়িক সাফল্য পেলেও শেষ অবধি টিকে থাকে ক্লাস


মাদারীপুর সদর হাসপাতালের করোনা ফোকাল পার্সন ডা. মীর রায়হান বলেন, ‘মাদারীপুর সদর হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে করোনায় আক্রান্ত হয়ে তিনজন এবং করোনা উপসর্গ নিয়ে একজন মারা গেছেন। মারা যাওয়া তিনজনের বয়স ৬০ বছর ও একজনের বয়স ৫০ বছর।

news24bd.tv নাজিম

;