খুলনায় হাসপাতালে করোনায়
আরও ১৪ জনের মৃত্যু

খুলনায় হাসপাতালে করোনায় আরও ১৪ জনের মৃত্যু

Other

গত ২৪ ঘণ্টায় খুলনার তিন হাসপাতালে করোনাভাইরাসে আরও ১৪ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে করোনা উপসর্গ নিয়ে করোনা ডেডিকেটেড হাসপাতালে চিকিৎসাধীন দুই জনের মৃত্যু হয়। এর আগে ১০ জুলাই খুলনার হাসপাতালগুলোতে করোনায় ১০ জনের মৃত্যু হয়। আর ৯ জুলাই মারা যায় সর্বোচ্চ ২৩ জন।

গত ২৪ ঘন্টায় খুলনা করোনা ডেডিকেকেট হাসপাতালে মারা গেছেন খুলনার রূপসার সুফিয়া বেগম (৪৫), আফিলগেট এলাকার নজির আহমেদ (৭০), মহানগরীর রাজিয়া বেগম (৫০), সোনাডাঙ্গার আসাদুল হক (৭৫) ও খালিশপুর এলাকার শাহারা বেগম (৬৫)। জেনারেল হাসপাতালে মারা গেছেন খুলনার রূপসা এলাকার জীবন কৃষ্ণ পাল (৫৭), নগরীর ডালমিল মোড় এলাকার গোলাম কিবরিয়া (৬৮), বারাসাত তেরখাদার মফিজুল ইসলাম (৫৫), যশোর অভয়নগর এলাকার জেসমিন বেগম (৪৫) এবং গাজী মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন কেশবপুর যশোর এলাকার মঞ্জুয়ারা বেগম (৫০) ও খুলনার সোনাডাঙ্গা এলাকার আরোয়া ফকরুদ্দীন (৪৪)।

আরও পড়ুন:


রাজশাহী মেডিকেলে করোনাভাইরাসে মারা গেলেন আরও ১৯ জন

ভূমধ্যসাগরে ডুবে যাওয়া নৌকা থেকে ৪৯ বাংলাদেশি অবৈধ অভিবাসী উদ্ধার

টানা এক বছরের জন্য ঘুমোতে চাই, কেন বললেন পূজা?

জানা যায়, খুলনার করোনা ডেডিকেটেড হাসপাতাল, গাজী মেডিকেল কলেজ হাসপাতাল, জেনারেল হাসপাতাল ও আবু নাসের বিশেষায়িত হাসপাতালে বর্তমান রোগী ভর্তি রয়েছে ৪৪২ জন। ২৪  ঘণ্টায় নতুন করে ভর্তি হয়েছেন ৯২ জন।


 
খুলনা মেডিকেল কলেজ পিসিআর ল্যাবে ৩৭৬ জনের নমুনা পরীক্ষায় ১৯০ জনের করোনা শনাক্ত হয়। এর মধ্যে খুলনা মহানগরী ও জেলার রয়েছে ১৫৭ জন। এছাড়া বাগেরহাটের ১৮, সাতক্ষীরা ৩, যশোর ৮, পিরোজপুর ১, গোপালগঞ্জ ১, ফরিদপুর ১ ও ঝালকাঠির ১ জন করোনা শনাক্ত হয়েছেন।   

news24bd.tv রিমু

এই রকম আরও টপিক