প্রধানমন্ত্রীর জন্য আনারস পাঠালেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী

প্রধানমন্ত্রীর জন্য আনারস পাঠালেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী

Other

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দর দিয়ে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব ৮০০ কেজি (৩২০ পিস) আনারস উপহার হিসেবে পাঠিয়েছেন।

রবিবার সকাল ৯ টার দিকে আখাউড়া স্থলবন্দর দিয়ে ত্রিপুরার মুখ্যমন্ত্রীর পক্ষ থেকে সেই রাজ্যের ডাইরেক্টর ইন্ডাস্ট্রিজ কমার্স ও ট্যুরিজম তড়িৎ কান্তি চাকমা বাংলাদেশি প্রতিনিধিদের কাছে উপহার সামগ্রী বুঝিয়ে দেন। এসময় বাংলাদেশের পক্ষ থেকে বাংলাদেশে নিযুক্ত ভারতীয় সহকারি হাইকমিশন, চট্টগ্রামের দ্বিতীয় সচিব জনাব উদত ঝাঁ এসব গ্রহণ করেনং

প্রসঙ্গত, বাংলাদেশের প্রধানমন্ত্রীর হাড়িভাঙ্গা আম পাঠানোর তিন দিন পর রাজ্য সরকারের সিদ্ধান্ত অনুযায়ী রাজ্য ফল হিসেবে ‘রানী আনারস’ ফেরত উপহার'- হিসেবে পাঠানো হয়। ৮০টি কার্টুনে করে করে ৩২০ পিস (৮০০ কেজি) আনারাস বাংলাদেশের প্রধানমন্ত্রীর জন্য পাঠানো হয়।

 

চট্রগ্রামে নিযুক্ত ভারতীয় সহাকারি হাইকমিশনের দ্বিতীয় সচিব উদত ঝাঁ বলেন, বাংলাদেশের প্রধানমন্ত্রী ত্রিপুরা মুখ্যমন্ত্রীর জন্য আম উপহার পাঠিয়েছেন, সে জন্য ত্রিপুরার মুখ্যমন্ত্রী বাংলাদেশের প্রধানমন্ত্রীর জন্য উপহার হিসেবে আনারস পাঠিয়েছেন।

আরও পড়ুন:


সরকারি অফিসের দাপ্তরিক কাজ ভার্চুয়ালি করার নির্দেশ

কোপার শিরোপা জিতে উরুগুয়ের পাশে আর্জেন্টিনা

খুলনায় হাসপাতালে করোনায় আরও ১৪ জনের মৃত্যু

ভূমধ্যসাগরে ডুবে যাওয়া নৌকা থেকে ৪৯ বাংলাদেশি অবৈধ অভিবাসী উদ্ধার

এসময় বাংলাদেশর পক্ষে উপস্থিত ছিলেন আখাউড়া স্থলবন্দরের সহকারী পরিচালক (ট্রাফিক) মো. মোস্তাফিজুর রহমান, কাস্টমস বিভাগের রাজস্ব কর্মকর্তা মোহাম্মদ আলী। উপহার সামগ্রী ঢাকাস্থ ভারতীয় হাই কমিশনের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে হস্তান্তর করা হবে বলে জানা যায়।  

news24bd.tv রিমু