প্রিয়াঙ্কা-নিকের বিচ্ছেদ নিয়ে কী বললেন কেআরকে

অনলাইন ডেস্ক

প্রিয়াঙ্কা-নিকের বিচ্ছেদ নিয়ে কী বললেন কেআরকে

নিজের টুইটারে কেআরকে লিখেছেন, আগামী ১০ বছরের মধ্যে নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ে বিচ্ছেদ হবে।

নিক-প্রিয়াঙ্কার বিচ্ছেদ নিয়ে এমন মন্তব্য হজম করতে পারেননি জুটির শুভাকাঙ্ক্ষীরা। কমলের ওই টুইটের নিচে মন্তব্য বাক্সে সেই ছাপ স্পষ্ট। একজন লিখেছেন, একটু বাড়াবাড়ি করে ফেলছেন। দয়া করে মানুষের ব্যক্তিগত জীবন নিয়ে এ ধরনের মন্তব্য করবেন না।

আরেকজন কটাক্ষ করে বলেন, ‘আমিও ভবিষ্যদ্বাণী করছি। আপনি আগামী ১০ দিনের মধ্যে মারা যাবেন।
অনেকেই আবার নেতিবাচক মন্তব্যের পরিবর্তে তারকাদের প্রশংসা করতে উপদেশ দিয়েছেন কমলকে। কিন্তু কমল তা শোনার পাত্র নয়। বলিউডের ছবি থেকে হলিউডের দাম্পত্য- সব বিষয়েই ফলাও করে নিজের মতামত টুইটারে প্রকাশ করে থাকেন তিনি।

কিছু দিন আগে আমির খান এবং কিরণ রাওয়ের বিচ্ছেদ নিয়েও বিতর্কিত মন্তব্য করেছিলেন কেআরকে। গতকাল শনিবার এক যৌথ বিবৃতি দিয়ে বিয়ে বিচ্ছেদ ঘোষণা দেন বলিউডের পারফেক্টশনিস্ট খ্যাত অভিনেতা আমির ও চলচ্চিত্র নির্মাতা কিরণ রাও। আমির এবং কিরণের বিচ্ছেদের কথা প্রকাশ্যে আসার দিন কয়েক বাদে নিজের ইউটিউব চ্যানেলে একটি ভিডিও প্রকাশ করেন কমল।

সূত্র: আনন্দবাজার

 

পরবর্তী খবর

যদি পারি অবশ্যই আমি বাংলায় গান গাইবো : ইয়োহানি

অনলাইন ডেস্ক

যদি পারি অবশ্যই আমি বাংলায় গান গাইবো : ইয়োহানি

সুরের নেই কোনো ভাষা। সুর মানেই প্রাণের স্পন্দন। এবং সুরই পারে ভাষার সীমানা পেরোতে৷ চিরাচরিত এই কথাই যেন আবারও প্রমাণ করলো  শ্রীলঙ্কার 'র‍্যাপ রাজকন্যা' ইয়োহানি দিলোকা ডি সিলভা। ভাইরাল গান 'মানিকে মাগে হিথে'- ইতিমধ্যেই বহু ভাষায় অনুবাদ করে গাওয়া হয়ে গিয়েছে। যে গানের আসল উৎপতিস্থল শ্রীলংকার সিংহল।

২০১৭ সালে নিজের ইউটিউব চ্যানেল থেকে এই র‍্যাপ রাজকন্যা একটি গান বের করেছিলেন, নাম 'দেবিয়াঙ্গে বারে।' এই গানও সেই সময় বেশ জনপ্রিয়তা পেয়েছিল ইন্টারনেটে, তবে 'মানিকে মাগে হিথে'-র মতো দেশের গন্ডি পেরিয়ে ছড়িয়ে পড়েনি।

‘মানিকে মাগে হিতে’ গানটি যে বাংলাদেশে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে তা জানেন এই শিল্পী। এক ভিডিও সাক্ষাৎকারে ইয়োহানি বলেছেন, সুযোগ পেলে তিনি আবারও আসতে চান বাংলাদেশে।

ইয়োহানি এর আগেও একবার বাংলাদেশে এসেছিলেন। বাবা-মায়ের সঙ্গে খুব অল্প বয়সে সে সফর দিয়েছিলেন তিনি। 

সে প্রসঙ্গে ইয়োহানি বলেন, 'বাংলাদেশে আমি যখন গিয়েছিলাম, তখন আমি এতোটাই ছোট ছিলাম যে, সেই স্মৃতি মনে করতে পারছি না। সে সময়ের কথা আমার খুব বেশি মনে নেই। তবে আমি আবারও বাংলাদেশে যেতে চাই। যত শিগগিরই সম্ভব যেতে চাই। বলতে পারেন আগামী দুই বছরের মধ্যে বাংলাদেশে যেতে চাই।’

বাংলা গানের প্রতি আগ্রহ প্রকাশ করে শ্রীলংকান এই তরুণী বলেন, 'আমি আসলে নতুন কিছু করতে ভালোবাসি। যদি আমি বাংলা ভাষা শিখতে পারি, তাহলে অবশ্যই আমি বাংলায় গান গাইবো।’

বাংলাদেশি শ্রোতাদের ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, আমি সবাইকে ধন্যবাদ জানাতে চাই এবং তাদের কাছে কৃতজ্ঞ যারা আমার মিউজিক ভিডিও দেখেছেন এবং গানটি শুনেছেন। এটা অসাধারণ এক অনুভূতি। আশা করবো আমার পরের গানগুলো আপনাদের ভালো লাগবে। 

ইউটিউব পরিসংখ্যান বলছে, তিন মাসে ৮.৭ কোটি মানুষ দেখে ফেলেছেন এই ভিডিও। তবে এই গান প্রথম মুক্তি পেয়েছিল গত বছর জুলাই মাসে। গেয়েছিলেন সতীশন ও র‍্যাপার দুলান এআরএক্স। এক বছরের মাথায় সতীশন ও ইয়োহানি একসঙ্গে এলেন এটি গাইতে। গান প্রকাশ হওয়া মাত্র হিট।

এই এক গান দিয়ে ইউটিউব থেকে কত টাকা আয় করলেন ইয়োহানি? জুলাই মাসে তার আয় ছিল ৪ লক্ষ ৩০ হাজার টাকা। গানের প্রচারের সঙ্গে সঙ্গে মাত্র এক মাসে তার আয় বেড়ে যায় ১০ গুণেরও বেশি! আগস্ট মাসের শেষে তার আয়ের অঙ্ক দাঁড়ায় ৫১ লক্ষ টাকা। তিন মাসে ইয়োহানির মোট আয় ৮৮ লাখের ওপরে। 

ভারতে যার হাত ধরে এই গান ছড়িয়ে পড়ে তিনি যশরাজ মুখাটে। 'রাসোড়ে মে কৌন থা' খ্যাত যশরাজ ইয়োহানির গানটি গেয়ে পোস্ট করার পরে ১.৫ কোটির বেশি লোকের কাছে তা পৌঁছে যায়। পোস্টের সঙ্গে ছিল যশরাজের অকপট স্বীকারোক্তি— সিংহলি ভাষার কিছু না বুঝেও গানটি থেকে বেরোতে পারছেন না তিনি।  

ভিডিও দেখতে  এখানে ক্লিক করুন

news24bd.tv/আলী

পরবর্তী খবর

৭ বছর পর আবারও ফারুকীর সঙ্গে জুটি বাঁধলেন নুসরাত

অনলাইন ডেস্ক

৭ বছর পর আবারও ফারুকীর সঙ্গে জুটি বাঁধলেন নুসরাত

দীর্ঘদিন পর একসাথে কাজ করছেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া ও নির্মাতা মোস্তাফা সরয়ার ফারুকী। শনিবার (১৮ সেপ্টেম্বর) রাজধানীর বনানীতে একটি বিজ্ঞাপনের শ্যুটিং করেন তারা। অনলাইনভিত্তিক প্রতিষ্ঠান চালডালের জন্য এই বিজ্ঞাপন নির্মিত হচ্ছে।

এ নিয়ে দ্বিতীয়বারের মতো একসাথে কাজ করছেন ফারুকী-ফারিয়া। এর আগে ৭ বছর আগে ফারুকীর পরিচালনায় একটি বিজ্ঞাপনে অভিনয় করেছিলেন ফারিয়া।

ফারুকীর সঙ্গে কাজের অভিজ্ঞতা নিয়ে ফারিয়া বলেন, ‘দীর্ঘ দিন পর ফারুকী ভাইয়ের সঙ্গে কাজ করতে পেরে ভালো লাগছে। এই বিজ্ঞাপনের ভাবনা, আয়োজন চমৎকার। আশা করছি দর্শকদের দারুণ লাগবে।’

আরও পড়ুন:

অবশেষে ব্রিটেনের লাল তালিকা থেকে বাদ পড়ছে বাংলাদেশ

বেড়াতে গিয়ে অতিরিক্ত মদ পানে দুই ছাত্রলীগ কর্মীর মৃত্যু

আর কোনো তত্ত্বাবধায়ক সরকার হবে না, জানালেন কৃষিমন্ত্রী

ইভ্যালির সঙ্গে আর সম্পর্ক নেই তাহসানের


বেশ কিছুদিন কোন নতুন ছবিতে অভিনয় করতে দেখা যায়নি ফারিয়াকে। তবে কিছুদিন আগে শাকিব খানের সঙ্গে একটি বিজ্ঞাপনের মডেল হয়েছিলেন এই অভিনেত্রী। সর্বশেষ গতবছর ফারিয়াকে 'শাহেনশাহ' ছবিতে অভিনয় করতে দেখা যায়, এ ছবিতে তার নায়ক ছিলেন শাকিব খান।

news24bd.tv/ নকিব

পরবর্তী খবর

বন্ধুর প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠ হয়েছিলেন, রণবীরের বেফাঁস স্বীকারোক্তি

অনলাইন ডেস্ক

বন্ধুর প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠ হয়েছিলেন, রণবীরের বেফাঁস স্বীকারোক্তি

কখনো কখনো অনেক সতর্ক ব্যক্তিও হঠাৎ মুখ থেকে বেফাঁস কথা বলে ফেলতে পারেন। আর তা জনসম্মুখে হলে অনেক সময় এটি সম্পর্কের ক্ষেত্রে অনেক বড় প্রভাবও ফেলতে পারে। এমন একটি অনুষ্ঠান প্রযোজক-পরিচালক করণ জোহরের টক-শো 'কফি উইথ করণ'। আর এই অনুষ্ঠানে এসেই এবার বেফাঁস তথ্য ফাঁস করে দিলেন বলিউড তারকা রণবীর কাপুর।

করণের অনুষ্ঠানের অতিথি হয়ে এসেছিলেন রণবীর কাপুর ও রণবীর সিং। তাদের সঙ্গে একটি প্রশ্নোত্তর পর্ব খেলার সময় করণ সাহায্য নিয়েছিলেন অর্জুন কাপুরের। 

প্রশ্নের উত্তর হ্যাঁ/না দিয়ে দিতে হবে। আর প্রশ্নের উত্তর ‘হ্যাঁ’ হলে ঠোট দিয়ে অর্জুনের গাল ছুঁয়ে দিতে হবে দুই রণবীরকে।

আরও পড়ুন:

অবশেষে ব্রিটেনের লাল তালিকা থেকে বাদ পড়ছে বাংলাদেশ

বেড়াতে গিয়ে অতিরিক্ত মদ পানে দুই ছাত্রলীগ কর্মীর মৃত্যু

আর কোনো তত্ত্বাবধায়ক সরকার হবে না, জানালেন কৃষিমন্ত্রী

ইভ্যালির সঙ্গে আর সম্পর্ক নেই তাহসানের


হঠাৎ করণ প্রশ্ন করে বসেন, কখনও কোনও বন্ধুর প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠ হয়েছেন? রণবীর সিং চুপ করে থাকলেও রণবীর কাপুর অর্জুনের গালে ঠোট ছুঁয়ে দেন। 

এরপরেই মজার ছলে অর্জুন প্রশ্ন করে করেন, আমার প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠ হওনি তো!

সূত্র : আনন্দবাজার

news24bd.tv/ নকিব

পরবর্তী খবর

ইমরান খানের সঙ্গে ছবি! শাহরুখকে বয়কটের দাবি

অনলাইন ডেস্ক

ইমরান খানের সঙ্গে ছবি! শাহরুখকে বয়কটের দাবি

বলিউড সুপারস্টার শাহরুখ খান। সিনেপর্দায় লম্বা বিরতিতে রয়েছেন। তার মাঝেই পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের সঙ্গে টুইটারে একটি ছবি ভাইরাল হওয়ায় বেজায় বিপাকে পড়েছেন বলিউড এই সুপারস্টার। এমনকী, যার জেরে কিং খানকে বয়কট করার পাশাপাশি পাকিস্তানে পাঠিয়ে দেওয়ার দাবিও উঠেছে।

  

পাক-প্রধানমন্ত্রী ইমরান খানের সঙ্গে শাহরুখের যে ছবি নিয়ে বিতর্ক, সেটা বহু পুরনো। আর সেই ছবি নিয়েই বেজায় শোরগোল শুরু হয়েছে।  যার জন্যে গত বৃহস্পতিবার পুরো দিন ধরে টুইটারে ট্রেন্ডিং'এ ছিলেন শাহরুখ খান। 

আরও পড়ুন:


জাতীয় দলের নতুন কোচ বসুন্ধরা কিংসের অস্কার ব্রুজোন

ঢাকার যেসব এলাকায় মার্কেট-দোকানপাট বন্ধ থাকবে আজ

বিশ্বজুড়ে প্রাণঘাতী করোনায় কমেছে সংক্রমণ ও মৃত্যু


অন্যদিকে, পাল্টা শাহরুখ-অনুরাগীরাও ময়দানে নেমেছেন। অভিনেতার সমর্থনে সুর চড়িয়ে তাদের মন্তব্য, “কিং খান আপনাকে আমরা ভালবাসি। আপনার পাশে রয়েছি।” 

news24bd.tv রিমু

 

 

পরবর্তী খবর

মধুমিতার জন্যে নিষিদ্ধ হলেন নুসরাতের প্রেমিক যশ!

অনলাইন ডেস্ক

মধুমিতার জন্যে নিষিদ্ধ হলেন নুসরাতের প্রেমিক যশ!

টালিউডে বেশ অনেক দিন থেকেই যশ দাশগুপ্ত ও সাংসদ অভিনেত্রী নুসরাতকে নিয়ে চলছে জোর আলোচনা-সমালোচনা। প্রেম, বিয়ে, হানিমুন বা সন্তান সবশেষ বাবা হওয়া নিয়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে যশ। যদিও আগে নুসরাতের সন্তানের বাবা কে তা নিয়ে মুখ না খুললেও পরে অবশ্য স্বীকার করেছেন বাবা তিনিই।

এদিকে এসব নিয়ে যখন জোর আলোচনা চলছে তার মাঝে আরেক বিস্ফোরক তথ্য পাওয়া যায় যশের সম্পর্কে। তিনি নাকি আগে আরও একটি বিয়ে করেছিলেন। সে ঘরে নাকি ১০ বছর বয়সী একটি ছেলেও আছে। এতো দিন এসব অতীত আড়াল করেই রেখেছিলেন যশ।

আগের সংসারের সেই ১০ বছর বয়সী ছেলে এবং অভিনেত্রী নুসরাতের সদ্যজাত সন্তানসহ দুই সন্তানের বাবা যশ। ইতিমধ্যে দুই ছেলের কথা স্বীকার করে নিয়েছেন এই অভিনেতা। বিপত্তি বাঁধে সেখানেই। যশের বাবা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই বেজায় ধাক্কা খেয়েছেন তার অনুরাগীরা।

যশের লাখো ভক্ত অনুরাগীরা মধুমিতাকেই তার পাশে দেখতে পছন্দ করেন। কারণ ছোট পর্দায় যশ-মধুমিতার রসায়নটা ছিলো সকলের নজর কাড়া। এই অভিনেতাকে ঘিরে একের পর এক বিতর্ক তৈরি হওয়ার পর থেকেই নানা পোস্টে সে কথা জানিয়েছেন তারা। এমনকি যশকে নিষিদ্ধ ঘোষণা করার আবেদন জানায় তার অনুরাগীরা।

আরও পড়ুন


বরিশালে বাস চাপায় মোটরসাইকেল আরোহী ৩ বন্ধু নিহত

বেড়াতে গিয়ে অতিরিক্ত মদ পানে দুই ছাত্রলীগ কর্মীর মৃত্যু

ছাত্রকে যৌন হয়রানি ২৭ বছরের তরুণীর, ২০ বছরের কারাদণ্ড

সারাদেশে আজ বজ্রসহ বৃষ্টির আভাস


এখানেই শেষ নয়। তীব্র অভিমানে যশের একটি ছবিতে ‘ব্যানড’ বা ‘নিষিদ্ধ’ শব্দটি লিখে সেটি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন অনুরাগীরা। ছবির নিচে হ্যাশট্যাগ দিয়ে বড় হরফে লেখা, ‘আমরা যশ দাশগুপ্তকে চাই না’। এমনকি সেই পোস্টে অন্য অনুরাগীদেরও যশকে সমর্থন না করার আবেদন জানানো হয়েছে।

উল্লেখ্য, কলকাতার বাংলা সিরিয়ালের জনপ্রিয় জুটি যশ দাশগুপ্ত ও মধুমিতা সরকার। ছোট পর্দায় এই জুটিকে দর্শক দারুণভাবে গ্রহণ করেছিল। ‘বোঝে না সে বোঝে না’ সিরিয়ালে তাদের রসায়ন দর্শক হৃদয়ে আজও জায়গা দখল করে রয়েছে। সূত্র: আনন্দবাজার

news24bd.tv এসএম

পরবর্তী খবর