ঠাকুরগাঁওয়ে ত্রাণের দাবিতে বিক্ষোভ, তড়িৎ ব্যবস্থা নিলো জেলা প্রশাসন
ঠাকুরগাঁওয়ে ত্রাণের দাবিতে বিক্ষোভ, তড়িৎ ব্যবস্থা নিলো জেলা প্রশাসন

ঠাকুরগাঁওয়ে ত্রাণের দাবিতে বিক্ষোভ, তড়িৎ ব্যবস্থা নিলো জেলা প্রশাসন

Other

ঠাকুরগাঁওয়ে ত্রাণের দাবিতে বিক্ষোভ করেছে হোটেল শ্রমিকরা। আজ সকালে ঠাকুরগাঁও চৌরাস্তায় ঘণ্টাব্যাপী এই কর্মসূচি পালন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন হোটেল শ্রমিক রেস্তোরাঁর সভাপতি জয়নাল, সাধারণ সম্পাদক কামাল হোসেন, সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফাসহ অন্যান্যরা।

কর্মসূচিতে হোটেল রেস্তোরা শ্রমিক নেতারা বলেন, লকডাউনের কারণে হোটেল রেঁস্তোরা বন্ধ।

কর্ম নেই তাই শ্রমিকদের পকেটে টাকাও নেই। আমরা এখন মানবেতর জীবনযাপন করলেও কেউ আমাদের খোঁজ-খবর নেয় না। ত্রাণ না দিলে আমরা চলবো কি করে? তাই আমরা সরকারের কাছে ত্রাণের দাবি জানাচ্ছি।

পরে বিক্ষোভ চলাকালীন ঠাকুরগাঁও জেলা প্রশাসক মাহবুবুর রহমানের পক্ষ থেকে সদর সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুল হাসান সোহাগ সেখানে উপস্থিত হন।

শ্রমিকদের কথা শুনে তিনি সেখানেই সকলের তালিকা করে। এরপর শ্রমিকদের সামাজিক দূরত্ব বজায় রেখে মঙ্গলবার (১৩ জুলাই) সকালে শহীদ মোহাম্মদ আলী স্টেডিয়ামে আসার জন্য বলেন।


লকডাউন শিথিল থাকবে ৮ দিন

করোনার মধ্যে ডেঙ্গু যেন মাথাব্যথার কারণ না হয়: এলজিআরডি মন্ত্রী


সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুল হাসান সোহাগ বলেন, আমরা প্রতিনিয়ত মাঠ পর্যায়ে মনিটরিং করছি। এখন পর্যন্ত আমরা বিভিন্ন শ্রমিক সংগঠনের সদস্য সহ সাধারণ অসহায় মানুষকে ত্রাণ দিয়েছি। এই শ্রমিকগুলোর তালিকা করা হয়েছে। কাল সকালে আমরা তাদেরকে ত্রাণ দিবো।

news24bd.tv নাজিম