জবির পরীক্ষা স্থগিত
জবির পরীক্ষা স্থগিত

জবির পরীক্ষা স্থগিত

অনলাইন ডেস্ক

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে আগামী ১০ আগস্ট থেকে যে পরীক্ষা শুরু হওয়ার কথা ছিল সেটি স্থগিত করা হয়েছে।  

সোমবার (১২ জুলাই) বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হকের সভাপতিত্ব পরীক্ষা গ্রহণ সংক্রান্ত এক সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

সভায় দেশে করোনা পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করায় শিক্ষক, শিক্ষার্থী এবং পরীক্ষা সংশ্লিষ্টদের স্বাস্থ্যসুরক্ষার বিষয়টি বিবেচনা করে পূর্ব ঘোষিত সব ইনস্টিটিউট ও বিভাগর পরীক্ষা স্থগিত করার সিদ্ধান্ত হয়। পরিস্থিতির উন্নতি হওয়া সাপেক্ষে এ বিষয়ে সরকারি সিদ্ধান্ত অনুসরণ করে ন্যূনতম চার সপ্তাহ আগে পরীক্ষার নতুন তারিখ ঘোষণা করা হবে।

সভায় বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ, বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিন, ইনস্টিটিউটের পরিচালক, রেজিস্ট্রার, বিভাগের চেয়ারম্যান, প্রক্টর, পরিচালক (ছাত্র-কল্যাণ), পরীক্ষা নিয়ন্ত্রক ও অন্য সদস্যরা অংশ নেন।

আরও পড়ুন:


লকডাউন শিথিল থাকবে ৮ দিন

করোনার মধ্যে ডেঙ্গু যেন মাথাব্যথার কারণ না হয়: এলজিআরডি মন্ত্রী

বিধিনিষেধ অমান্য করায় রাজধানীতে গ্রেপ্তার ৬০৪


এ বিষয়ে উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক বলেন, করোনার মহামারি বিবেচনায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ১০ আগস্টের সেমিস্টার ফাইনাল পরীক্ষার সিদ্ধান্ত স্থগিত করা হয়েছে। পরবর্তীতে পরীক্ষা নেওয়ার চার সপ্তাহ আগে নতুন তারিখ জানানো হবে।

পরীক্ষার ফি সংক্রান্ত এক প্রশ্নের জবাবে তিনি বলেন, শিক্ষার্থীরা সেমিস্টার পরীক্ষার আগ পর্যন্ত সেমিস্টার ফি পরিশোধ করতে পারবে। কোনো ধরনের বিলম্ব ফি দিতে হবে না।

news24bd.tv নাজিম