ফের সিসিইউতে সম্রাট
ফের সিসিইউতে সম্রাট

ফাইল ছবি

ফের সিসিইউতে সম্রাট

অনলাইন ডেস্ক

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিশ্ববিদ্যালয়ের প্রিজন সেলে চিকিৎসাধীন যুবলীগের বহিষ্কৃত নেতা ইসমাইল চৌধুরী সম্রাটকে আবারও  করোনারি কেয়ার ইউনিটেতে (সিসিইউ) নেওয়া হয়েছে।  

গতকাল রাতে প্রিজন সেলে তার শারীরিক অবস্থার অবনতি হয়। পরে সোমবার সকালে বুকে তীব্র ব্যাথা অনুভব হলে পরীক্ষা-নিরীক্ষা করে হৃদস্পন্দন দ্রুত ও অনিয়মিত হওয়ায় ডাক্তাররা দ্রুত তাকে সিসিইউতে ভর্তি করেন।

বিএসএমএমইউর পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল ডা. নজরুল ইসলাম বলেন, ‘ইসমাইল চৌধুরী সম্রাটের আগে থেকেই হার্টের সমস্যা রয়েছে।

বর্তমানে তিনি সিসিইউতে চিকিৎসাধীন আছেন। ’

এদিকে পরিবারের দাবি, আজ থেকে প্রায় ২১ বছর আগে ওপেন হার্ট সার্জারী ও ভালভ প্রতিস্থাপন করা হয় সম্রাটের।

ইসমাইল চৌধুরী সম্রাট ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি। ২০১৯ সালের ১৮ সেপ্টেম্বর ঢাকার মতিঝিলের ক্লাবপাড়ায় র‌্যাবের অভিযানে অবৈধ ক্যাসিনো চলার বিষয়টি প্রকাশ্যে এলে তিনি আত্মগোপনে চলে যান।  

আরও পড়ুন:


লকডাউন শিথিল থাকবে ৮ দিন

করোনার মধ্যে ডেঙ্গু যেন মাথাব্যথার কারণ না হয়: এলজিআরডি মন্ত্রী

বিধিনিষেধ অমান্য করায় রাজধানীতে গ্রেপ্তার ৬০৪


এরপর ৭ অক্টোবর কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে সম্রাট ও তার সহযোগী এনামুল হক আরমানকে গ্রেপ্তার করে র‌্যাব। সেদিন বিকালে সম্রাটকে সঙ্গে নিয়ে কাকরাইলের ভূইয়া ট্রেড সেন্টারে তার কার্যালয়ে অভিযান চালানো হয়।  

প্রায় পাঁচ ঘণ্টা অভিযান শেষে ক্যাঙ্গারুর চামড়া পাওয়ার কারণে সম্রাটকে তাৎক্ষণিকভাবে বন্যপ্রাণী (সংরক্ষণ) আইনে ছয় মাসের কারাদণ্ড দেয় ভ্রাম্যমাণ আদালত। ঢাকার রমনা থানায় মাদক নিয়ন্ত্রণ ও অস্ত্র আইনে আরও দুটি মামলা করা হয় তার বিরুদ্ধে। পরে তার বিরুদ্ধে মানিলন্ডারিং ও দুর্নীতির মামলাও হয়।

news24bd.tv নাজিম