যিশু-সৃজিতের সম্পর্ক শেষ!

যিশু-সৃজিতের সম্পর্ক শেষ!

অনলাইন ডেস্ক

যিশু সেনগুপ্ত এবং সৃজিত মুখোপাধ্যায়ের বন্ধুত্ব দীর্ঘদিনের। তবে, এবার ফাটল ধরেছে পেশাগত সম্পর্কে এমন খবরই শোনা যাচ্ছে।   সৃজিত অনেক দিন ধরেই শ্রীচৈতন্যকে নিয়ে ছবি করতে চান, যার প্রযোজক রানা সরকার। প্রজেক্টটি নিয়ে পরিচালক-প্রযোজক দু’জনেই উদ্যোগী হয়েছেন।

আগামী বছরে ছবিটি শুরু হওয়ার কথা। ছবির অন্যতম প্রধান চরিত্রে যিশু সেনগুপ্তের কাজ করার কথা ছিল। কিন্তু অভিনেতা নাকি ছবিটি করতে ইচ্ছুক না।  

এদিকে ইন্ডাস্ট্রির গুঞ্জন, সৃজিতের সঙ্গে কাজ করতে সমস্যা রয়েছে যিশুর।

যে পরিচালকের ছবি দিয়ে যিশু টলিউডে তার সেকেন্ড ইনিংস মজবুত করেছেন, তার সঙ্গে সমস্যার কারণ কী? টলিপাড়ায় এই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে।

যিশুর হাতে হিন্দি, দক্ষিণী দুই ইন্ডাস্ট্রিরই ছবির কাজ রয়েছে। পাশাপাশি তিনি ওয়েব সিরি‌জ়ও করছেন। সে অর্থে অভিনেতা টলিউডের কাজে ইচ্ছুক না। এ প্রসঙ্গে সৃজিতের সঙ্গে যোগাযোগ করা হলে, তিনি যিশুর সঙ্গে সম্পর্ক খারাপের বিষয়টি উড়িয়ে দেন। তার কথায়, ‘‘অনেকে ভাবছেন এই প্রজেক্টে চৈতন্যদেবের চরিত্রটি যিশুর করার কথা ছিল, তা কিন্তু নয়। অন্য একটি গুরুত্বপূর্ণ চরিত্রের জন্য প্রযোজকের যিশুকে পছন্দ ছিল, যে চরিত্রে আমি শুরু থেকেই অনির্বাণকে ভট্টাচার্যকে চাইছিলাম। যিশু কখনওই আমার প্রথম পছন্দ ছিল না। "

আরও পড়ুন:


ওজন বাড়াতে হলে দুপুরে ঘুমাতে হবে

ঈদের দিনে যে কাজগুলো করবেন

দোয়া ইউনুস'এর উপকারিতা

এ বিষয়ে যিশু সেনগুপ্ত কোন কোন কথা বলেন নি। তবে তার ঘনিষ্ঠ সূত্রে জানা যায়, "যিশু এই মুহূর্তে খুব বাছাই করে বাংলা ছবি করতে চান। সৃজিতের কিছু ব্যবহারে তিনি আহত বলেই হয়তো পরিচালকের সঙ্গে কাজ করতে আগ্রহী নন। তবে বিনোদন দুনিয়ায় কোনও সম্পর্কই চিরস্থায়ী নয়। বন্ধু-শত্রুর সমীকরণ বদলে যেতে সময় লাগে না। "

news24bd.tv রিমু   

এই রকম আরও টপিক