ম্যাচ হেরে ইতালি সমর্থকদের উপর ইংলিশদের তাণ্ডব (ভিডিও)

ম্যাচ হেরে ইতালি সমর্থকদের উপর ইংলিশদের তাণ্ডব (ভিডিও)

অনলাইন ডেস্ক

উয়েফা ইউরো চ্যাম্পিয়নশিপের ফাইনালে হেরে মাঠের বাইরে নিকৃষ্ট আচরণ করেছে ইংলিশ সমর্থকরা। ইতালির কাছে পরাজয় যেন কোনভাবেই মেনে নিতে পারে নি তারা। খেলা শেষে স্টেডিয়াম থেকে বের হওয়ার সময় ইতালির সমর্থকদের উপর নির্বিচারে বেপরোয়া আক্রমণ চালায় তারা।

ম্যাচের পর ওয়েম্বলি স্টেডিয়ামের যে গেট দিয়ে ইতালির সমর্থকরা বের হচ্ছিলেন, তার পাশেই জড়ো হয়েছিলেন প্রচুর ইংলিশ সমর্থক।

একেকজন করে ইতালিয়ান সমর্থক বেরোচ্ছিলেন আর তাদের মাটিতে ফেলে পেটানো হচ্ছিল। সঙ্গে ছিল অকথ্য গালিগালাজ। মুহূর্তের মধ্যেই স্টেডিয়ামের বাইরে রূপ নেয় রণক্ষেত্রে।

কিছুক্ষণ পরে পুলিশ এসে সামাল দেয়।

কিন্তু ততক্ষণে ইংরেজ সমর্থকদের আক্রমণে গুরুতর আহত হন প্রচুর সংখ্যক সমর্থক। তাদের হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে পুলিশ। কিছু ইংরেজ সমর্থককেও ধরে নিয়ে যাওয়া হয়।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

মাঠের বাইরে আরও তাণ্ডব অপেক্ষা করছিল। হারের হতাশা ও আক্রোশে সরকারি সম্পত্তি নষ্ট করা শুরু করে কিছু ইংরেজ সমর্থক। রাস্তার ধারে দোকানপাট, গাড়ি ভাঙচুর করে তারা। বিয়ার ও মদের বোতল আছাড় মেরে ভাঙা হয় রাস্তায়। এর মধ্যেই পৈশাচিক উল্লাস করতে থাকে কিছু ইংরেজ সমর্থক।


আরও পড়ুনঃ

ওজন বাড়াতে হলে দুপুরে ঘুমাতে হবে

দেশে ফিরতেই মেসির উপর ঝাঁপিয়ে পড়লেন রোকুজ্জো! (ভিডিও)

তালেবান গোয়েন্দা প্রধানকে হত্যা করার কথা ঘোষণা আফগানিস্তানের

মাস্টারশেফ গ্রান্ড ফিনালে কিশোয়ারের পান্তা-আলুভর্তা


এর আগে ম্যাচের আগেও গোলমাল হয়। হঠাৎই পুলিশকে ঠেলে সরিয়ে স্টেডিয়ামে ঢুকে পড়তে শুরু করে অজস্র টিকিটহীন সমর্থক। বিরাট পুলিশ বাহিনী এসে তাদের নিয়ন্ত্রণ করার আগেই অনেকে ভেতরে ঢুকে যায়। প্রত্যেককে চিহ্নিত করে বের করাও সম্ভব ছিল না।

news24bd.tv / নকিব