বকেয়া বেতনের দাবিতে টঙ্গীতে শ্রমিকদের বিক্ষোভ

বকেয়া বেতনের দাবিতে টঙ্গীতে শ্রমিকদের বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক

বকেয়া বেতন ও শ্রমিকদের ওপর নির্যাতনের প্রতিবাদে গাজীপুরের টঙ্গীতে বিক্ষোভ করেছে শ্রমিকরা। আজ সকালে বিসিক শিল্পনগরী ও মিলগেট এলাকায় শ্রমিকরা এ বিক্ষোভ করে।  

টঙ্গী ইন্ডাস্ট্রিয়াল পুলিশ ও শ্রমিকরা জানান, বিসিকে সার্ব নিটিং লিমিটেডের পোশাক কারখানায় শ্রমিকদের বকেয়া দুই মাসের বেতন ছুটির টাকা দাবি করায় বাইরের দুর্বৃত্তদের দিয়ে শ্রমিকদের ওপর হামলার প্রতিবাদে শ্রমিকরা কর্মবিরতি করে বিক্ষোভ কর্মসূচি পালন করে।

এ সময় ইন্ডাস্ট্রিয়াল টঙ্গী পূর্ব থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে কারখানার মালিকপক্ষের সঙ্গে যোগাযোগ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলে কারখানার শ্রমিকরা কাজে যোগদান করেন।

অন্যদিকে টঙ্গী মিলগেট এলাকায় গোরিয়াং লিমিটেড পোশাক কারখানায় সোমবার রাতে বাসায় যাওয়ার সময় এক শ্রমিককে মারধরের অভিযোগে শ্রমিকরা কারখানার ভেতরে অবস্থান করে কর্মবিরতি পালন করছে। টঙ্গী পশ্চিম থানা পুলিশ ও ইন্ডাস্ট্রিয়াল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি স্বাভাবিক করেন।

আরও পড়ুন:


অনলাইনে ট্রেনের টিকিট বিক্রি শুরু!

৩ হাজার ২০০ কোটি টাকার প্রণোদনা ঘোষণা প্রধানমন্ত্রীর

সুখবর দিলেন পররাষ্ট্রমন্ত্রী


এ বিষয়ে ইন্ডাস্ট্রিয়াল পুলিশের সহকারী পুলিশ সুপার এস আলম জানান, শ্রমিকদের বকেয়া কয়েক মাসের বেতন বাকি ছিল। কারখানা কর্তৃপক্ষের সঙ্গে সমঝোতা করে পরিস্থিতি স্বাভাবিক করা হয়।

শ্রমিকরা এখন পুনরায় কাজে যোগ দিয়েছে।

news24bd.tv নাজিম