মাদারীপুরে ৫ম শ্রেণির স্কুলছাত্রী ধর্ষণ: আসামি গ্রেপ্তার

মাদারীপুরে ৫ম শ্রেণির স্কুলছাত্রী ধর্ষণ: আসামি গ্রেপ্তার

Other

মাদারীপুরের শিবচরে পঞ্চম শ্রেণির স্কুলছাত্রী ধর্ষণ মামলার একমাত্র আসামি শাহজামাল মালকে (৩৪) গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে অভিযান চালিয়ে শিবচর উপজেলার চরবাচামারা গ্রামের নিজবাড়ি থেকে অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার শাহজামাল একই গ্রামের মো. রাজা মালের ছেলে।

ওই শিক্ষার্থীর পরিবার ও পুলিশ জানায়, গত ৪ জুলাই বিকেলে বাড়ি পাশে খেলছিল ওই শিক্ষার্থী।

পরে তাকে জোড় করে পাশের একটি পাটক্ষেতে নিয়ে যায় অভিযুক্ত প্রতিবেশী শাহজামাল। একপর্যায়ে শাহজামাল শিশুটির মুখ চেপে ধরে ধর্ষণ করে বলে অভিযুক্ত পরিবারের। বিষয়টি কাউকে বললে মেরে ফেলারও হুমকি দেওয়া হয় জানায় পরিবারের লোকজন। মঙ্গলবার সকালে শিশুটির শারীরিক অবস্থা খারাপ হলে পরিবারের লোকজনের কাছে ঘটনা খুলে বলে ওই শিক্ষার্থী।

পরে শাহজামালকে একমাত্র আসামি করে মেয়েটি বাবা বাদী হয়ে শিবচর থানায় একটি ধর্ষণ মামলা করেন। মামলার পরে অভিযান চালিয়ে নিজে বাড়ি থেকে গ্রেপ্তার করা শাহজামালকে। দুপুরে তাকে আদালতে পাঠানো হয়। পরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতের বিচারক মো. সাইদুর রহমান তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

শিবচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিরাজ হোসেন জানান, ভিকটিমের বাবা বাদী হয়ে মামলা দায়েরের এক ঘণ্টার মধ্যেই আসামি শাহজামালকে গ্রেপ্তার করা হয়েছে। আসামিকে আদালতে পাঠালে বিচারক তাকে জেল-হাজতে পাঠান।

এদিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের বিষয়টি আসামি স্বীকার করেছে বলেও জানায় পুলিশ।

আরও পড়ুন:


বাগেরহাটে ৫০০ কর্মহীন পরিবারকে পুনাকের খাদ্য সহায়তা

রূপগঞ্জে সেই কারখানার সামনে বিএনপির দুপক্ষের সংঘর্ষ, আহত ২৫


news24bd.tv / তৌহিদ