মোংলায় মাদকের রানীর সাড়ে ৩ মাসের কারাদণ্ড

মোংলায় মাদকের রানীর সাড়ে ৩ মাসের কারাদণ্ড

Other

বাগেরহাটের মোংলায় এক নারী মাদক ব্যবসায়ীকে সাড়ে তিন মাসের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার দুপুরে পৌর শহরের মুরগী বাজার সংলগ্ন এলাকায় আইনশৃঙ্খলারক্ষাকারী বাহিনীর যৌথ অভিযানে মাদকসহ মাদকের রানী বেবীকে আটকের পর ভ্রাম্যমাণ আদালত তার বিরুদ্ধে এ রায় দেয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দুপুরে শহরের মুরগী বাজার এলাকায় অভিযান চালায় নৌবাহিনী, কোস্টগার্ড, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও পুলিশ। এ সময় ওই এলাকার চিহ্নিত মাদকের রানী বেবী’র (৩২) বসত ঘরে তল্লাশী চালিয়ে অভিযানকারীরা আড়াইশ গ্রাম গাঁজা জব্দসহ তাকে গ্রেফতার করে।

পরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নয়ন কুমার রাজবংশী মোবাইল কোর্টের মাধ্যমে ওই মাদক ব্যবসায়ী বেবীকে তিন মাসের কারাদণ্ড ও নগদ ২০ হাজার টাকা জরিমানা করেন।

নগদ টাকা দিতে না পারায় আরো পনের দিনের সাজা বাড়িয়ে সাড়ে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

এর আগেও একাধিকবার গাঁজা ও ইয়াবাসহ আইনশৃঙ্খলারক্ষাকারী বাহিনীর হাতে আটক হয় এলাকায় মাদকের রানী হিসেব খ্যাত বেবী। তার বিরুদ্ধে থানায় ৭টি মাদকের মামলা রয়েছে।

সম্প্রতি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর মাদকসহ তাকে আটক করে জেলহাজতে পাঠায়। সেই মামলায় জামিন নিয়ে এসে বেবী আবারো মাদকের কারবার শুরু করে বলে জানিয়েছে মোংলা থানার সেকেন্ড অফিসার মো. জাহাঙ্গীর হোসেন।

আরও পড়ুন:


অক্সফোর্ডের দ্বিতীয় ডোজের টিকা আগস্ট থেকে: সেব্রিনা ফ্লোরা

বাগেরহাটে ৫০০ কর্মহীন পরিবারকে পুনাকের খাদ্য সহায়তা

রূপগঞ্জে সেই কারখানার সামনে বিএনপির দুপক্ষের সংঘর্ষ, আহত ২৫


news24bd.tv / তৌহিদ

সম্পর্কিত খবর