দ্বিতীয় বিয়ে করতে গিয়ে ধরা বর, ঘটক ও ভুয়া সাংবাদিক

দ্বিতীয় বিয়ে করতে গিয়ে ধরা বর, ঘটক ও ভুয়া সাংবাদিক

অনলাইন ডেস্ক

বিয়ে করতে গিয়ে জনতার হাতে ধরা পড়লেন বর, ঘটক ও ভুয়া সাংবাদিক। সিলেটের বিশ্বনাথ উপজেলায় রাজাগঞ্জ বাজারস্থ পুষণী গুচ্ছ গ্রামে এ ঘটনাটি ঘটে।

আটককৃত তিন প্রতারক হলেন, উপজেলার রামপাশা ইউনিয়নের নওধার গ্রামের জুনাব আলীর ছেলে ভুয়া বর ফারুক আলী (৩৯), একই গ্রামের শওকত আলীর ছেলে দৈনিক সবুজ সিলেট এর সাংবাদিক পরিচয়দানকারী সামছুল ইসলাম (৪০) ও খাজাঞ্চী ইউনিয়নের প্রতাপপুর গ্রামের মৃত ইউনুছ আলীর ছেলে বিয়ের ঘটক কচির আলী (৩৮)।

জানা যায়, পরে মুচলেকা দিয়ে ছাড়া পেয়েছেন তারা।

কনের বাবা হানিফ আলী জানান, "বিয়ের আগ মুহূর্তে আমরা জানতে পারি বর ফারুক আলী বিবাহিত। তার সন্তানও রয়েছে। অথচ, বিয়ের আলাপকালে বিষয়টি বর গোপন রাখেন। তার স্ত্রী-সন্তান আছে জেনে আমরা বুঝতে পারি তিনি প্রতারণায় আশ্রয় নিয়ে আমার মেয়েকে বিয়ে করতে এসেছেন।

তাদের সাথে থাকা সাংবাদিক পরিচয়দানকারী সামছুল ইসলামও সাংবাদিক নন। পরে আমরা তাদেরকে আটকে রেখে স্থানীয় ইউপি সদস্য সিরাজ উদ্দিনকে বিষয়টি জানাই। "
আরও পড়ুন:


করোনা টিকা নেবার পর যে ভুলগুলো করবেন না

কর্মস্থলে শ্রমিকের মৃত্যু থামছেই না

যে কারণে এফডিসিতে এবার ছয়টি গরু কোরবানী দেবেন পরিমনি

এ বিষয়ে খাজাঞ্চী ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিন বলেন, মঙ্গলবার বিকেলে উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম নুনু মিয়া, উভয় পক্ষের স্থানীয় ইউপি সদস্য ও সংবাদকর্মী সহ তার উপস্থিতিতে ওই তিন জন উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে মুচলেকা দেন। এছাড়া কনে পক্ষের ক্ষতিপূরণের টাকা দিয়ে ছাড়া পেয়েছেন।

news24bd.tv রিমু