খুলনায় গৃহবধূর নগ্ন ভিডিও ফেসবুকে ছড়িয়ে দিল সাবেক প্রেমিক
খুলনায় গৃহবধূর নগ্ন ভিডিও ফেসবুকে ছড়িয়ে দিল সাবেক প্রেমিক

খুলনায় গৃহবধূর নগ্ন ভিডিও ফেসবুকে ছড়িয়ে দিল সাবেক প্রেমিক

অনলাইন ডেস্ক

খুলনার পাইকগাছায় এক গৃহবধূর নগ্ন ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দিয়েছে মুজাহিদুল ইসলাম আকাশ নামের ওই গৃহবধূর সাবেক প্রেমিক। এই ঘটনার পর ভুক্তভোগী ওই গৃহবধূ মঙ্গলবার বিকেলে মামলা দায়ের করলে সাবেক প্রেমিক মুজাহিদুলসহ ৪ জনকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে - গৃহবধূর সাবেক প্রেমিক মুজাহিদুল ইসলাম আকাশ (২১), মনিরুল ইসলাম (২৫), হাসিবুর রহমান শুভ (১৫) ও মো. কিবরিয়া সরদার (১৭)।

পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এজাজ শফী জানান, দু’বছর আগে ওই গৃহবধুর সাথে অভিযুক্ত মুজাহিদুল ইসলাম আকাশের সাথে প্রেমের সম্পর্ক ছিল।

তখন তিনি অবিবাহিতা ছিলেন। বিভিন্ন সময় তারা ভিডিও কলে কথা বলতেন। এমনই একটি অন্তরঙ্গ মুহুর্তের ভিডিও আকাশ ধারণ করে রাখে। এরপর সে ফেসবুকে একটি ম্যাসেঞ্জার গ্রুপে ভিডিওটি ছড়িয়ে দেয়।

আরও পড়ুন


লালমনিরহাট সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত

বরিশাল শেবাচিম হাসপাতালে আরও ১৩ জনের মৃত্যু

বাঙালিকে বিশ্বজয় করতে হলে তাকে তার পান্তা ভাত দিয়েই এগুতে হবে

সাতক্ষীরায় মেডিকেলে আজও ৯ জনের মৃত্যু


ওসি এজাজ শফী আরও জানান, গত ১০ জুলাই রাতে ফেসবুকে নগ্ন ভিডিও প্রকাশের বিষয়টি গৃহবধূ তার এক আত্মীয়ের মাধ্যমে জানতে পারেন। পরবর্তীতে মঙ্গলবার বিকালে তিনি পাইকগাছা থানায় পর্ণোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা করেন। মামলা দায়েরের পর তথ্য প্রযুক্তির সহায়তায় মূল অভিযুক্তসহ ৪ জনকে গ্রেপ্তার করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা এস আই মোল্যা শাহাদত বলেন, মূল আসামি আকাশ ঘড়ির দোকানের কর্মচারী। ফেসবুকে একটি পর্ণো ম্যাসেঞ্জার গ্রুপে সে ভিডিওটি আপলোড করে। যা অন্যান্য আসামীরা বিভিন্নজনকে শেয়ার করে। এ মামলায় অভিযুক্ত বাকী আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

news24bd.tv এসএম

;