বাগেরহাটে করোনা টিকা নিতে ভীড়
Breaking News
বাগেরহাটে করোনা টিকা নিতে ভীড়
একদিনে টিকা নিয়েছে ২৩৩৯ জন

বাগেরহাটে করোনা টিকা নিতে ভীড়

Other

করোনার হটস্পট বাগেরহাটে করোনার টিকা আগ্রহ বাড়ছে সব শ্রেণী-পেশার মানুষের মধ্যে। বাগেরহাট সদর হাসপাতালের করোনা টিকা কেন্দ্রে ৫টি বুথে বুধবার সকাল থেকে ভীড় করে রয়েছে করোনার সিনোফার্মার টিকা নিতে।

বাগেরহাট রেডক্রিসেন্ট এই টিকা কেন্দ্রের সামনে অস্থায়ী সেড বানিয়ে লোকজনের বিশ্রাম ও খাবার পানির ব্যবস্থাসহ যুব রেডক্রিসেন্টের সদস্যরা প্রতিটি বুথে স্বেচ্ছাসেবকের দায়িত্ব পালন করছে। মঙ্গলবার সদর হাসপাতালের করোনা টিকা কেন্দ্রে ১ হাজার ৩৯০ জনসহ ৮টি উপজেলা কেন্দ্র থেকে সর্বমোট ২ হাজার ৩৩৯ জন টিকা নিয়েছেন।

 

বাগেরহাট জেলা স্বাস্থ্য বিভাগ বলেছে, জেলায় করোনার টিকা দিতে দ্বিতীয় দফায় ৪০ হাজার ডোজের চীনের সিনোফার্মার টিকা পাঠিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর। বাগেরহাটে এবার যারা রেজিষ্টেশন করবে তাদের প্রথম ও দ্বিতীয় ডোজের জন্য স্বাস্থ্য বিভাগের কাছে চীনের সিনোফার্মার টিকা রয়েছে। মঙ্গলবার পর্যন্ত সিনোফার্মার টিকা নিতে বাগেরহাট জেলায় ১৭ হাজার ৬৪৬ জন টিকার জন্য রেজিষ্ট্রেশন করেছে।  

টিকার জন্য রেজিষ্ট্রেশনের মোবাইল ফোনে ম্যাসেস এলেই টিকা কেন্দ্রে আসতে বলা হচ্ছে। দ্বিতীয় পর্যায়ে গতকাল পর্যন্ত বাগেরহাট সদর হাসপাতালসহ ৯টি করোনা টিকাদান কেন্দ্র থেকে ৬ হাজার ৫৬৯ জন করোনার সিনোফার্মার টিকা নিয়েছে।

বাগেরহাট সিভিল সার্জন ডা. কে এম হুমায়ুন কবির বলেন, জেলা সদরে দ্বিতীয় পর্যয়ে সিনোফার্মার গণটিকা দেয়া কার্যক্রম চলছে। বাগেরহাট সদর হাসপাতালসহ ৯টি করোনা টিকা কেন্দ্রে প্রতিদিনই টিকা গ্রহণ ইচ্ছুক লোকজনের ভীড় করছে। জেলায় করোনার সংক্রমণ উর্ধগতি ও মৃত্যু বেড়ে যাওয়ায় সাধারণ মানুষের মাঝে করোনা ভীতি সৃষ্টি হয়েছে। এ কারনে টিকা নিতে মানুষের আগ্রহ বেড়েছে।

আরও পড়ুন


মায়ের সাথে কিশোরীর অভিমান, বাড়ি ছেড়ে বাসস্ট্যান্ডে গিয়ে ধর্ষণের শিকার

খুলনায় গৃহবধূর নগ্ন ভিডিও ফেসবুকে ছড়িয়ে দিল সাবেক প্রেমিক

বরিশাল শেবাচিম হাসপাতালে আরও ১৩ জনের মৃত্যু

ময়মনসিংহ মেডিকেলে আরও ১৯ জনের মৃত্যু


news24bd.tv / কামরুল 

;