গোয়ালন্দ ব্লাড ডোনার ক্লাবে অ্যাম্বুলেন্স উপহার

গোয়ালন্দ ব্লাড ডোনার ক্লাবে অ্যাম্বুলেন্স উপহার

Other

রাজবাড়ী জেলার গোয়ালন্দ ব্লাড ডোনার ক্লাবে একটি অ্যাম্বুলেন্স উপহার দিলেন মোস্তফা মেটাল ইন্ডাস্ট্রিজ। বুধবার দুপুর ১২টার দিকে প্রতিষ্ঠানের পরিচালক ও গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা মুন্সি এবং গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার আজিজুল হক খান মামুন গোয়ালন্দ ব্লাড ডোনার ক্লাবের সভাপতি সেলিম মুন্সি ও সাধারণ সম্পাদক মাহাফুজুর রহমান মিলনের কাছে অ্যাম্বুলেন্সের চাবি তুলে দেন। এসময় ক্লাবের সকল স্বেচ্ছাসেবী সদস্য উপস্থিত ছিলেন।

মোস্তফা মেটাল ইন্ডাস্ট্রিজ এর পরিচালক ও গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা মুন্সি বলেন, গোয়ালন্দ ব্লাড ডোনার ক্লাব গত দুই বছর যাবৎ উপজেলার অসহায় মানুষের বিভিন্ন ভাবে চিকিৎসা সেবা দিয়ে আসছে।

করোনাকালীন সময় থেকে চলমান পর্যন্ত গ্রামে গ্রামে গিয়ে রোগীদের সেবা দিচ্ছে। তারা করোনা আক্রান্ত রোগীদের হাসপাতালে পৌঁছানোর ব্যবস্থা করছেন। রোগীদের অক্সিজেন দেওয়ার ব্যবস্থা করেছেন। এটা নিশ্চয় একটি মানবতা সেবামূলক কাজ।
এই সেবামূলক কাজে একটু অংশগ্রহণ করলাম মাত্র। ভবিষ্যতে আমি ও আমার প্রতিষ্ঠান গোয়ালন্দ ব্লাড ডোনার ক্লাবের সকল সেবামূলক কাজে অংশগ্রহণ করব।

গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার আজিজুল হক খান মামুন বলেন, এ ধরনের মহতী কাজ করে, মহতী ব্যক্তিরা। গোয়ালন্দবাসীর সেবা দেওয়ার জন্য ব্লাড ডোনার ক্লাবে একটি এ্যাম্বুলেন্স দিয়েছেন। এই মহতী সেবা এখন সাধারণ মানুষের দুয়ারে পৌঁছাবে।

গোয়ালন্দ ব্লাড ডোনার ক্লাবের সভাপতি সেলিম মুন্সি বলেন, আমাদের এই সেবামূলক কাজের সাথে একাত্মতা প্রকাশ করে সাধারণ মানুষের সেবা দেওয়ার জন্য একটি অ্যাম্বুলেন্স দিয়েছেন। আমরা গোয়ালন্দ ব্লাড ডোনার ক্লাবের সকল স্বেচ্ছাসেবী সদস্য বিশ্বাস করি এই অ্যাম্বুলেন্স পাওয়ায় আমাদের সেবা উপজেলার প্রতিটি ঘরে পোঁছাতে পারব। গোয়ালন্দ উপজেলার একটি মানুষও বিনা চিকিৎসায় মারা যাবে না। এটি আমাদের প্রতিষ্ঠানের অঙ্গিকার।

news24bd.tv / তৌহিদ

সম্পর্কিত খবর