আল্লাহ দুনিয়ায় আজাব দিয়েছেন; একটাই পথ মাফ চাওয়া: শামীম ওসমান

আল্লাহ দুনিয়ায় আজাব দিয়েছেন; একটাই পথ মাফ চাওয়া: শামীম ওসমান

অনলাইন ডেস্ক

লকডাউন শিথিল হওয়ায় শঙ্কা প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান। তিনি বলেছেন, লকডাউন শিথিল হওয়ায় আমার ভয় হচ্ছে। কোরবানির হাট বসেছে। মানুষের মুখে মাস্ক নেই।

কেউ নিয়মকানুন মানছে না। আপনার অসুখ হলে আপনারা বাচ্চাকে কে দেখবে।

নিজেকে রক্ষার পাশাপাশি আশেপাশের লোকজনকে সচেতন করার আহ্বান জানিয়েছেন তিনি।

আজ বুধবার সদর উপজেলায় গণপরিবহন শ্রমিকদের মাঝে ত্রাণ বিতরণকালে তিনি আরও বলেন, আমি আপনাদের কাছে ক্ষমা চাচ্ছি।

জাতির পিতার কন্যার কাছ থেকে এই সামান্যতম উপহার আমাদের উচিত ছিল আপনাদের ঘরে ঘরে পৌঁছে দেওয়া। কিন্তু আপনারা জানেন আপনারা বাদেও অনেক শ্রেণিপেশার মানুষের কাছে এই উপহার পৌঁছে দেওয়ার দায়িত্ব রয়েছে। গতকালও মাননীয় প্রধানমন্ত্রী প্রায় তিন হাজার ২০০ কোটি টাকা বরাদ্দ করেছেন যাতে তাদের দেওয়া যায়। আল্লাহ দুনিয়ায় আজাব দিয়েছেন এখন আমাদের কিছু করার নেই। একটাই পথ, আল্লাহর কাছে মাফ চাওয়া। আমরা হয়তো ঠিকমত মাফ চাইছি না, নিয়মকানুনও মানতে পারছি না।

তিনি আরো বলেন, আপনি থাকলে আপনার বাচ্চারা ভালো থাকবে। যদি একটু মাস্ক পড়ে, দূরত্ব মেনে, হাত ধুয়ে চলা গেলে আল্লাহ আমাদের বাঁচাবেন। আপনারা মনে করছেন আমরা আপনাদের জন্য অনেক কিছু করে ফেলছি, আসলে তা না। আমরা একটা কথা বলতে চাই। আপনারা যে আমাদের কতবড় উপকার করছেন তা আপনাদের কল্পনার বাইরে। আপনারা এই উপহার নিয়ে আমাদের সওয়াব কামানোর সুযোগ করে দিয়েছেন। তাই আমি আপনাদের প্রতি কৃতজ্ঞতা জানাই, ধন্যবাদ জানাই।  

তিনি বলেন, সারা বাংলাদেশের লাখ লাখ মানুষ অভাবে আছেন। বিশেষত নিম্নবিত্ত ও মধ্যবিত্ত পরিবারগুলো, শুধু আপনারা নন। সকলেই সমস্যায় পড়েছেন। আল্লাহ এই আজাব দিয়েছেন। আমরা সবাই যদি আল্লাহর কাছে কান্নাকাটি করি মাফ চাই আল্লাহ মাফ করবেন। যারা খেটে খওয়া মানুষ আল্লাহ তাদের দোয়া কবুল করেন। আমি আপনাদের কাছে দোয়া ভিক্ষা চাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য। আমরা ছোট একটা দেশ, সতেরো কোটি মানুষ। দেড় বছর হয়ে গেছে। তিনি এখনও চেষ্টা করছেন মানুষ যেন ভালো থাকে।

এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফা জহুরা,  আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, ফতুল্লা থানা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি মো. আসাদুজ্জামান, সাধারণ সম্পাদক শওকত আলী, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনুসহ গণপরিবহন শ্রমিক নেতৃবৃন্দ।

আরও পড়ুন:


গাজীপুরে বেতন-ভাতা পরিশোধের দাবিতে সড়ক অবরোধ

ডিম ফুটে একে একে বেরিয়ে এল ২৮ অজগরের বাচ্চা

লকডাউন শিথিলের আগের দিন ঝরল দুই শতাধিক প্রাণ


news24bd.tv / তৌহিদ

সম্পর্কিত খবর