ভারতের গরু আনতে গিয়ে প্রাণ গেল বাংলাদেশি যুবকের
Breaking News
ভারতের গরু আনতে গিয়ে প্রাণ গেল বাংলাদেশি যুবকের

ভারতের গরু আনতে গিয়ে প্রাণ গেল বাংলাদেশি যুবকের

অনলাইন ডেস্ক

লালমনিরহাট সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে এক বাংলাদেশি মারা গেছেন। মৃত যুবকের নাম সুভল চন্দ্র সাদ্দাম (৩৩)।  

বুধবার (১৪ জুলাই) ভোরে উপজেলার ভেলাবাড়ী ইউনিয়নের মহিসতলী সীমান্তের মেইন পিলার ৯২০ এর সাব পিলার ৮ এর কাছে এ ঘটনা ঘটে বলে জানা গেছে।

এ ব্যাপারে কথা হলে ভেলাবাড়ি ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য রজব আলী জানান, লালমনিরহাট ১৫ বিজিবির পক্ষ থেকে এখনও পর্যন্ত এ ব্যাপারে তথ্য নিশ্চিত করা হয়নি।

ভারতীয় ৭৫ বিএসএফ ব্যাটালিয়নের কুচবিহার জেলার শিতাই থানার কৈমারী এলাকা সংলগ্ন আন্তর্জাতিক মেইন সীমান্ত পিলার ৯২০ এর সাব পিলার ৪ ও ৯২১ নাম্বার মেইন পিলার এর মধ্যেবর্তী এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে এবং দুপুর দেড়টার দিকে ঘটনাস্থল থেকে লাশ নিয়ে গেছে শিতাই থানা-পুলিশ।

এ দিকে নিহত যুবক বাংলাদেশি কিনা তা নিশ্চিত না হওয়ায় এখন পর্যন্ত পতাকা বৈঠকে কোনও প্রস্তাব দেওয়া হয়নি।

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) জানায়, সাদ্দাম ভেলাবাড়ী দুলালী সীমান্ত দিয়ে ১০-১২ জনের একটি দলের সঙ্গে ভারতের হিজলতলা গ্রাম দিয়ে গরু আনতে যান। ভোরে সবাই মিলে গরু নিয়ে সীমান্ত অতিক্রম করলে বিএসএফ ৭৫ ব্যাটালিয়নের রানীনগর ক্যাম্পের সদস্যরা তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে।

এ সময় সবাই পালিয়ে আসে। তবে ঘটনাস্থলে সাদ্দাম গুলিবিদ্ধ হয়ে মারা যান। এছাড়া আরও দুজন গুলিবিদ্ধ হন। তাদের গোপনে চিকিৎসা দেওয়া হচ্ছে।

লালমনিরহাট ১৫ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক ও কর্তৃপক্ষ এ ব্যাপারে গুলিতে নিহত যুবকের কোনো তথ্য নিশ্চিত করতে পারেনি।  

এখন পর্যন্ত পতাকা বৈঠকের কোনো পরিকল্পনা হয়নি জানিয়েছে বিজিবি কর্তৃপক্ষ।

আরও পড়ুন:


গাজীপুরে বেতন-ভাতা পরিশোধের দাবিতে সড়ক অবরোধ

ডিম ফুটে একে একে বেরিয়ে এল ২৮ অজগরের বাচ্চা

লকডাউন শিথিলের আগের দিন ঝরল দুই শতাধিক প্রাণ


news24bd.tv / তৌহিদ

;