খুলনা সিটি নির্বাচন: মঞ্জুর পক্ষে বিএনপির কেন্দ্রীয় নেতাদের প্রচারণা

খুলনা সিটি নির্বাচন: মঞ্জুর পক্ষে বিএনপির কেন্দ্রীয় নেতাদের প্রচারণা

খুলনা অফিস

খুলনা সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনিত মেয়র প্রার্থী নজরুল ইসলাম মঞ্জুর পক্ষে প্রচার-প্রচারণা অব্যাহত রেখেছেন কেন্দ্রীয় নেতারা।  

আজ খুলনা শহরের ২৯নং ওয়ার্ডের টিভিক্রস রোড, গগনবাবু রোড, ট্রাংক রোড ও নতুন বাজার এলাকায় ধানের শীষের প্রার্থী মঞ্জুর পক্ষে প্রচারণা চালান বিএনপির সাংগঠনিক সম্পাদক (বরিশাল বিভাগ) অ্যাডভোকেট বিলকিস জাহান শিরিন, পিরোজপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, খুলনা মহানগর বিএনপির সহ-সভাপতি সেকেন্দার জাফরুল্লা সাচ্চু, বরিশাল মহিলা দলের সভাপতি শামিমা আকবর, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সদস্য মোঃ মাসুম, পিরোজপুর জেলা জাসাসের আহবায়ক জাহিদুল ইসলাম, জেলা ছাত্রদল নেতা সালাউদ্দিন কুমার সহ স্থানীয় বিএনপির নেতৃবৃন্দ।  

নতুন বাজার সংলগ্ন পথসভায় আলমগীর হোসেন বলেন, আওয়ামী লীগ দেশব্যাপী লুটপাটের রাজত্ব কায়েম করেছে। অপকর্মের হাত থেকে নিজেদের রক্ষা করতে সরকার পুলিশ ও প্রশাসনকে দলীয় কর্মীর মতো ব্যবহার করছে।

আগামী ১৫ মে খুলনা সিটি নির্বাচনে পুলিশ জনগণের প্রতিপক্ষ নয়, এই  ভেবে তাদের কাজ করতে হবে।  

তিনি বলেন, সিটি নির্বাচনে জনতার স্রোত বাধা দিয়ে রোখা যাবে না। ধানের শীষের বিজয় সুনিশ্চিত। সিটি নির্বাচনের প্রচারণায় হামলা-মামলা ও গ্রেপ্তার উপেক্ষা করে জনতার স্বতঃস্ফূর্ত উপস্থিতি প্রমাণ করে জনগণ আওয়ামী লীগের বিপক্ষে ঐক্যবদ্ধ হয়েছে।

 

তিনি আরও বলেন, সিটি নির্বাচন বিএনপির একটি আন্দোলনের অংশ। এই আন্দোলন শুধুমাত্র খালেদা জিয়ার মুক্তির জন্য নয়, মানুষের ভোটের, ভাতের ও গণতান্ত্রিক অধিকার প্রতিষ্ঠার আন্দোলন। এ আন্দোলনে বিজয়ী হতে হলে দলমত নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।   

শাহীন/অরিন/নিউজ টোয়েন্টিফোর

সম্পর্কিত খবর