শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চান রোশন

শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চান রোশন

অনলাইন ডেস্ক

অভিনেত্রী স্ত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে আদালতে বধূ ফিরিয়ে আনার মামলা করেছিলেন স্বামী রোশন সিংহ। রোশন জানিয়েছি্লেন, তিনি শ্রাবন্তীর সঙ্গে সাংসার করতে চান বলেই মামলা করার সিদ্ধান্ত নিয়েছিলেন। কিন্তু সেই মামলায় হাজিরার জন্য সমন গ্রহণ করেও বুধবার আদালতে এলেন না শ্রাবন্তী। কেন, জানার জন্য তাঁর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেছিল আনন্দবাজার অনলাইন।

সাড়া মেলেনি।


আরও পড়ুন

প্রতিবন্ধী কিশোরী ধর্ষণের শিকার; মামলা দায়ের

চীনে হোটেলের ভবনধসে ৩৬ ঘণ্টায় ১৭ মরদেহ উদ্ধার

পরশু পর্যন্ত ডেঙ্গু রোগী বাড়ছিলো : মেয়র তাপস

মমতা ব্যানার্জির সাদাসিধে জীবনের গল্প


 

রোশনের করা মামলার ভিত্তিতে আদালত শ্রাবন্তীকে একটি সমন পাঠিয়েছিল। তাতে বলা হয়েছিল, তাঁর বক্তব্য পেশ করার জন্য শ্রাবন্তী যেন ১৪ জুলাই, বুধবার শিয়ালদহ কোর্টে উপস্থিত থাকেন। শ্রাবন্তী গত ১৮ জুন ওই সমন গ্রহণ করেছিলেন।

কিন্তু বুধবার আদালতে তিনি উপস্থিত হননি।

মামলার বিষয়ে বিশদে জানতে আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল শ্রাবন্তীর স্বামী রোশনের আইনজীবী শ্যামল মণ্ডলের সঙ্গে। রোশনের আইনজীবী বলেন, সমন গ্রহণ করেও শ্রাবন্তী আসেননি। এখন কার্যত লকডাউন চলছে।
বিভিন্ন বিধিনিষেধ এবং কড়াকড়ি রয়েছে। সে কথা মাথায় রেখে আদালত অন্য আরেকটি দিনে শ্রাবন্তীকে উপস্থিত হতে বলেছে।

এই মামলায় শ্রাবন্তীর উপস্থিতি কতটা গুরুত্বপূর্ণ? প্রশ্নের জবাবে রোশনের আইনজীবী জানান, শ্রাবন্তীর তরফে ওই সম্পর্ক ঘিরে রোশনের বিরুদ্ধে কোনও অভিযোগ যাতে না আসে, সে কথা মাথায় রেখেই বধূ ফিরিয়ে আনার মামলা করা হয়েছিল। পাশাপাশি, রোশনও অতীত ভুলে শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চাইছেন। তিনি বিবাহবিচ্ছেদ চাইছেন না।

সূত্র: আনন্দবাজার

news24bd.tv/এমিজান্নাত