বার্সেলোনাতেই থাকছেন মেসি, কমিয়েছেন অর্ধেক বেতন
বার্সেলোনাতেই থাকছেন মেসি, কমিয়েছেন অর্ধেক বেতন

বার্সেলোনাতেই থাকছেন মেসি, কমিয়েছেন অর্ধেক বেতন

অনলাইন ডেস্ক

অনেক জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে শেষ পর্যন্ত বার্সেলোনাতেই থাকছেন সদ্য কোপাজয়ী আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসি। এই আর্জেন্টাইন তারকার চুক্তি নিয়ে আলোচনা চলছিলো বেশ কিছুদিন ধরেই।

গত মৌসুমে ক্লাবের সাবেক বোর্ড সভাপতির সাথে মনমালিন্যের জেরে নিজের শৈশবের ভালোবাসার এই ক্লাব ছাড়ার কথা জানিয়েছিলেন মেসি নিজেই। বার্সেলোনার সঙ্গে মেসির চুক্তি শেষ হয়ে গেছে সম্প্রতি।

ফুটবল বিশ্বজুড়ে তাই সবচেয়ে বড় আগ্রহের বিষয় ছিলো মেসি কোন ক্লাবে যাবেন। তবে সব আলোচনায় জল ঢেলে দিয়েছেন মেসি নিজেই। বার্সেলোনার সাথে আরও পাঁচ বছরের জন্য চুক্তি করেছেন তিনি।

ইএসপিএনের খবরে জানা গেছে, দীর্ঘমেয়াদে চুক্তির জন্য বড় অঙ্কের পারিশ্রমিক কমাতেও রাজি হয়েছেন মেসি। আগের চেয়ে অর্ধেক বেতন কমিয়ে আগামী পাঁচ বছরের জন্য কাতালান ক্লাবেই থাকছেন তিনি। এর আগে ২০১৯- ২০২০ সালে মেসির বার্সা ছাড়ার আলোচনা হয়েছিল। শেষ পর্যন্ত তিনি যাননি।

কোপা আমেরিকার মাঝেই বার্সেলোনার সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হয়েছিল মেসির। প্রায় ৬০০ মিলিয়ন মার্কিন ডলার মূল্যের চার বছরের চুক্তি শেষ হয় গত ৩০ জুন।


আরও পড়ুনঃ

অক্সফোর্ডের দ্বিতীয় ডোজের টিকা আগস্ট থেকে: সেব্রিনা ফ্লোরা

বাগেরহাটে ৫০০ কর্মহীন পরিবারকে পুনাকের খাদ্য সহায়তা

রূপগঞ্জে সেই কারখানার সামনে বিএনপির দুপক্ষের সংঘর্ষ, আহত ২৫

আজ থেকে শিথিল হচ্ছে লকডাউন, খুলছে গণপরিবহন-শপিংমল


মেসির বার্সেলোনা ছাড়ার সম্ভাবনা তৈরি হলে পিএসজি ও ম্যানচেস্টার সিটি আর্জেন্টাইন তারকাকে দলে নিতে আগ্রহ প্রকাশ করেছিল। তবে বার্সার প্রেসিডেন্ট হিসেবে লাপোর্তার ফেরার পরেই মেসির ক্লাবে থেকে যাওয়ার সম্ভাবনা তৈরি হয়। শেষ পর্যন্ত তাই হচ্ছে। মেসির সঙ্গে নতুন চুক্তির কথা শীঘ্রই ঘোষণা করবে দলটি।

news24bd.tv / নকিব