মুর্শিদাবাদের মেসি বিড়ি
মুর্শিদাবাদের মেসি বিড়ি

মুর্শিদাবাদের মেসি বিড়ি

অনলাইন ডেস্ক

তারকাখ্যাতির সাথে সাথে বিড়ম্বনাও যেন একসূত্রে গাঁথা। আর সেখানে মেসি তো মহাতারকা। বিশ্বের সবচেয়ে জনপ্রিয় খেলা ফুটবলের সর্বকালের সেরা খেলোয়াড়ের ছোট্ট তালিকাতেও যিনি অনায়াসে স্থান পাবেন, তার খ্যাতির বিড়ম্বনাও যে সেরকমই হবে তা অনেকেই অনুমান করে নিতে পারেন।

কিন্তু এবার ভারতের মুর্শিদাবাদে দেখা গেল অদ্ভুত এক মেসি-বিড়ম্বনার।

সদ্য কোপা আমেরিকাজয়ী আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসি ভারতের এই রাজ্যের একটি বিড়ি সংস্থার প্রধান মুখ। এমনই ছবি ভাইরাল সামাজিক যোগাযোগমাধ্যমে। ভারতের স্থানীয় গণমাধ্যমের খবরে এমনটিই জানা গেছে।

ভারতের স্থানীয় গণমাধ্যমের খবরে জানা গেছে, দেশটির মুর্শিদাবাদের ধুলিয়ান জেলার এক বিড়ি প্রস্তুতকারী সংস্থা তাদের প্যাকেটে ব্যবহার করছে মেসির নাম ও ছবি। সেই ছবি টুইটারে দেখা যেতেই এক রসিক নেটিজেন বলেন, ‘ভারতে এটাই মেসির প্রথম বিজ্ঞাপন। ’ কেউ আবার লেখেন, ‘কোপা জিতেই বিজ্ঞাপন পেয়ে গেলেন মেসি। দারুণ সাফল্য। ’ কারও মতে, ‘ফাইনালে ব্রাজিলকে হারিয়ে কোপায় চ্যাম্পিয়ান হয় মেসি-র আর্জেন্টিনা। তারপরই অনুমোদন পেয়েছে এই ব্র্যান্ডের বিড়ি’।  


আরও পড়ুনঃ

অক্সফোর্ডের দ্বিতীয় ডোজের টিকা আগস্ট থেকে: সেব্রিনা ফ্লোরা

নেইমার-রামোসের সতীর্থ হতে যাচ্ছেন ইউরোজয়ী গোলরক্ষক ডনারুমা

রূপগঞ্জে সেই কারখানার সামনে বিএনপির দুপক্ষের সংঘর্ষ, আহত ২৫

আজ থেকে শিথিল হচ্ছে লকডাউন, খুলছে গণপরিবহন-শপিংমল


ছয় বারের ব্যালন ডি’অর জয়ী মেসি। একাধিক ব্যক্তিগত সাফল্য, বার্সেলোনার হয়ে একাধিক ট্রফি, আন্তর্জাতিক মঞ্চে আর্জেন্টিনার হয়ে কোপা জয়ের পর এমন কাণ্ডে বেশ মজা পেয়েছেন নেটিজেনরা। কেউ কেউ আবার প্রশ্ন করেছেন, ‘মেসি জানেন তো?’ একজন লেখেন, ‘ভারতেই এমন কাণ্ড সম্ভব। ’

news24bd.tv / নকিব