‘পাহাড়ের প্রান্তিক জনগোষ্ঠীদের সরকারি সহায়তা অব্যাহত থাকবে’
‘পাহাড়ের প্রান্তিক জনগোষ্ঠীদের সরকারি সহায়তা অব্যাহত থাকবে’

‘পাহাড়ের প্রান্তিক জনগোষ্ঠীদের সরকারি সহায়তা অব্যাহত থাকবে’

Other

পাহাড়ের প্রান্তিক জনগোষ্ঠীদের জন্য সরকারের সহায়তা অব্যাহত থাকবে বলে জানিয়েছেন সংসদ সদস্য ও খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার।

তিনি বলেন, করোনায় কর্মহীন মানুষদের জন্য সরকার প্রনোদনার প্যাকেজ ঘোষণা করেছেন। একই সাথে গৃহহীনদের গৃহ-ঘর নির্ন্মাণ করে দিচ্ছেন। শুধু তাই নয় করোনা আক্রান্তদের সেবা দিতে স্বাস্থ্য ব্যবস্থাও উন্নত করা হয়েছে।

দেশের অন্যান্য জেলার করোনা পরিস্থিতি তুলনায় পার্বত্যাঞ্চলে অনেক কম। যার কারণে মৃত্যু কম। পাহাড়ের মানুষ অনেক সচেতন হয়েছে। করোনা পরিস্থিতি মোকাবেলা ও সরকারের সফলতা ধরে রাখতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

বৃহস্পতিবার সকালে রাঙামাটি জেলা পরিষদ সম্মেলন কক্ষে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি পক্ষ থেকে উপজেলা হাসপাতালগুলোর চিকিৎসা সামগ্রি প্রদান অনুষ্ঠানে সংসদ সদস্য ও খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এসব কথা বলেন।

এসময় রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরীর সভাপতিত্বে এতে রাঙামাটি জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা মো. আশরাফুল ইসলাম, জেলা সিভিল সার্জেন বিপাশ খীষা, জেলা পরিষদ সদস্য হাজী মো. মুছা মাতব্বর, পরিষদ সদস্য সবির কুমার চাকমা, সদস্য রেমলিয়ানা পাংখোয়া, ইলিপন চাকমা, রেড ক্রিসেন্ট এর রাঙামাটি জেলার সেক্রেটারি মাহফুজুর রহমান উপস্থিত ছিলেন।

পরে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি পক্ষ থেকে উপজেলা হাসপাতালগুলোর জন্য করোনা সামগ্রীর গ্লিসারিন ৩৯ ড্রাম, গ্লাপস ১৫০০পেয়ার, হেন্ড গ্লাপস ২২৫ পিস, সার্জিকেল মাক্স ১৫০০০ পিস, এপ্রোন ২২৫ পিস, সাবান ৫১৬ পিসসহ বিভিন্ন প্রয়োজনীয় জিনিস বিতরণ করা হয়।

news24bd.tv / তৌহিদ

সম্পর্কিত খবর