বাগেরহাটে একদিনে করোনার টিকা নিলেন ২৫০৯

বাগেরহাটে একদিনে করোনার টিকা নিলেন ২৫০৯

Other

বাগেরহাট জেলায় একদিনে করোনাভাইরাসের টিকা নিয়েছেন ২ হাজার ৫০৯ জন। গত ২৪ ঘণ্টায় সদর হাসপাতালের করোনা টিকা কেন্দ্রের ৫টি বুথ থেকে ৮৬২ জন ও জেলার অন্য ৮টি উপজেলা টিকা কেন্দ্র থেকে ১ হাজার ৬৪৭ জন টিকা নিয়েছেন।

গণটিকা কার্যক্রমের দ্বিতীয় ধাপে বুধবার পর্যন্ত জেলার ৯টি করোনা টিকাদান কেন্দ্র থেকে ৮ হাজার ৭৪ জন সিনোফার্মার টিকা নিয়েছে। বাগেরহাট জেলা স্বাস্থ্য বিভাগ এতথ্য নিশ্চিত করেছে।

আরও পড়ুন:


নেত্রকোনায় নতুন শনাক্ত ১০১

জেনে নিন করোনার সবকটি ভ্যারিয়েন্টের মধ্যে পার্থক্য কী!

লকডাউন শিথিলের প্রথম দিনেই ঘরমুখো মানুষের ভিড়

এদিকে বাগেরহাট রেডক্রিসেন্ট ইউনিটের সাধারণ সম্পাদক তালুকদার নাজমুল কাবর ঝিলাম জানান, বাগেরহাট সদর হাসপাতাল কেন্দ্রে টিকা নিতে আসা লোক জনের ভোগান্তি দূর করতে বাগেরহাট রেডক্রিসেন্ট ইউনিটের পক্ষ হতে এই টিকা কেন্দ্রের সামনে অস্থায়ী সেড বানিয়ে লোক জনের বিশ্রাম ও খাবার পানির ব্যবস্থা করা হয়েছে। পাশাপাশি কেন্দ্রের প্রতিটি বুথে স্বেচ্ছা সেবকের দায়িত্ব পালন করছে যুব রেডক্রিসেন্টের সদস্যরা।
  
এ বিষয়ে বাগেরহাট স্বাস্থ্য বিভাগ জানায়, জেলায় করোনার টিকা দিতে দ্বিতীয় দফায় ৪০ হাজার ডোজের চীনের সিনোফার্মার টিকা পাঠিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর। যারা রেজিস্ট্রেশন করবেন তাদের প্রথম ও দ্বিতীয় ডোজের জন্য স্বাস্থ্য বিভাগের কাছে  টিকা মজুদ রয়েছে।

এ পর্যন্ত জেলায় ১৭ হাজার ৬৪৬ জন টিকার জন্য রেজিস্ট্রেশন করেছেন।

news24bd.tv রিমু 

 

 

এই রকম আরও টপিক