করোনায় কর্মহীন হয়ে পড়া মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ
করোনায় কর্মহীন হয়ে পড়া মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

করোনায় কর্মহীন হয়ে পড়া মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

Other

বিশ্ব মহামারী করোনা ভাইরাসের সংকটময় সময়ে কর্মহীন মানুষের খাদ্যের অভাব ঘোচাতে আ.ফ.ম বাহাউদ্দিন নাসিম ফাউন্ডেশনের উদ্যোগে ১৫০০ কর্মহীন মানুষের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১২ টায় মহিউদ্দিন আয়ান মডেল মাদ্রাসার সামনে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

মাদারীপুর পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদের পৃষ্ঠপোষকতায় খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচিতে মাদারীপুর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু কাজল কৃষ্ণ দে, সহ সভাপতি আজাদ মুন্সি, যুগ্ম সাধারণ সম্পাদক উজ্জ্বল হোসেন, সাংগঠনিক সম্পাদক ইলিয়াস আহম্মেদ, প্রচার সম্পাদক বাবু শরীফ, ধর্ম বিষয়ক সম্পাদক হারু চৌধুরী প্রমুখ।

এর আগে আ.ফ.ম বাহাউদ্দিন নাসিম ফাউন্ডেশন ১০০০ কর্মহীন মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ ছাড়াও মাদারীপুর সদর হাসপাতালে বিনামূল্যে অক্সিজেন ও মাস্ক সরবরাহ করেছে।

মাদারীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু কাজল কৃষ্ণ দে বলেন, আ.ফ.ম বাহাউদ্দিন নাসিম ফাউন্ডেশন সব সময় অসহায় দুস্থ মানুষের মাঝে সব সময় পাশে ছিল। এবং বিগত দিন থেকেই তারা নানা রকম সামাজিক কর্মসূচি পরিচালনা করে আসছে এবং ভবিষ্যতেও ফাউন্ডেশনের এ কর্মসূচি চলমান থাকবে।

আরও পড়ুন


করোনা যতোদিন থাকবে খাদ্য সহায়তা দেয়া হবে: হানিফ

অনলাইনে ট্রেনের টিকিট কাটার ভোগান্তি স্বাভাবিক: রেলমন্ত্রী

প্রবাসে দেশি মাছের স্বাদ না পেলেও ছবি দেখতে ভাল লাগে

কোরবানির পশুর চামড়ার দাম নির্ধারণ


news24bd.tv / কামরুল