বিয়ের চাপ দেয়ায় প্রেমিকাকে হত্যা

জাহিদুজ্জামান, কুষ্টিয়া:

বিয়ের চাপ দেয়ায় প্রেমিকাকে হত্যা

কুষ্টিয়ার মিরপুরে বিয়ের জন্য চাপ দেয়ায় প্রেমিকা তরুণীকে ডেকে ভূট্টা ক্ষেতে চাকু দিয়ে হত্যা করে কিশোর প্রেমিক। বুধবার মামলা করার চার ঘন্টার মধ্যে অভিযুক্ত ওই কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

এ বিষয়ে আজ বৃহস্পতিবার দুপুর ২টায় ব্রিফিং করেন কুষ্টিয়ার পুলিশ সুপার খাইরুল ইসলাম।

পুলিশ সুপার এই হত্যাকাণ্ডকে লোমহর্ষক উল্লেখ করে বলেন, শীর্ষ পর্যায়ের পুলিশ কর্মকর্তা যুক্ত হয়ে কাজ শুরু করেন। সারারাত কাজ করে মুল আসামিকে তথ্য প্রযুক্তি ব্যবহার করে গ্রেপ্তার করা হয়। 

আলামত জব্দ করা হয়, বিশেষ করে যে চাকু দিয়ে হত্যা করে সেটিও জব্দ করা হয়েছে। পুলিশ সুপার বলেন, ছেলেটি কলেজে পড়তেন। মেয়েটি স্কুলে পড়তেন। তাদের প্রেম ছিল। মেয়েটি বিয়ে করার চাপ দিলে ছেলের বাড়ি থেকে রাজি হয়নি। এই চাপেই ছেলে মেয়েটিকে ডেকে হত্যা করে। সে চাকু দিয়ে গলা কেটে ফেলে, এরপর রশি দিয়ে ফাঁস দিয়ে মৃত্যু নিশ্চিত করে।
 
বুধবার বিকাল ৪ টার দিকে কুষ্টিয়া-মেহেরপুর সড়কে ভাঙ্গা বটতলার কাছে একটি ভুট্টা ক্ষেত থেকে ঐ তরুণীর মরদেহ উদ্ধার করা হয়। 

পারিবারিক সূত্রে জানা যায়, গত মঙ্গলবার দিবাগত রাত ১ টার পর থেকে ঐ তরুণীকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না। 

পুলিশ বলেছে, এখন পর্যন্ত ধর্ষণের কোন আলামত পাওয়া যায়নি, তবে আরও তদন্ত করা হচ্ছে। 

আরও পড়ুন


করোনা যতোদিন থাকবে খাদ্য সহায়তা দেয়া হবে: হানিফ

অনলাইনে ট্রেনের টিকিট কাটার ভোগান্তি স্বাভাবিক: রেলমন্ত্রী

প্রবাসে দেশি মাছের স্বাদ না পেলেও ছবি দেখতে ভাল লাগে

কোরবানির পশুর চামড়ার দাম নির্ধারণ


news24bd.tv / কামরুল 

পরবর্তী খবর

লকডাউনে জন্মদিন, গুনতে হলো জরিমানা

শেখ আহসানুল করিম, বাগেরহাট

লকডাউনে জন্মদিন, গুনতে হলো জরিমানা

বাগেরহাটের কচুয়ায় উপজেলা সদরে লকডাউন অমান্য করে ব্যাপক লোকসমাগম ঘটিয়ে আবু হানিফ শেখের স্ত্রী শিউলী বেগম তার প্রথম পক্ষের ছেলে মিঠুন শেখের (২১) জন্মদিন পালন করার তিন হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.মনিরুল ইসলাম জানান, সোমবার রাতে আবু হানিফ তার স্ত্রী শিউলী বেগমের প্রথম পক্ষের ছেলে মিঠুনের জন্মদিনে ব্যাপক আয়োজন করেন।

অনেক লোকজনকে নিমন্ত্রণ করে স্বাস্থ্যবিধি না মেনে ভূরিভোজের আয়োজন করা হয়।

লকডাউনের নির্দেশনা অমান্য করে মহা ধুমধামে এই জন্মদিন পালনের খরব জানতে পেরে কচুয়া
উপজেলা নির্বাহী অফিসার জীনাত মহল সেখানে অভিযান চালান।

এসময়ে আমন্ত্রিত লোকজন উপজেলা নির্বাহী অফিসারকে দেখতে পেয়ে খাওয়ার টেবিল ছেড়ে পালিয়ে যায়। লকডাউনের নির্দেশনা অমান্য করাসহ করোনা স্বাস্থ্যবিধি না মানায় কচুয়া উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিট্রেট জীনাত মহল সেখানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে আবু হানিফ শেখের স্ত্রী শিউলী বেগম তিন হাজার টাকা জরিমানা করেন।

আরও পড়ুন:


জাতীয় পরিচয়পত্র দেখালেই টিকা দেওয়া হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

শিল্প কারখানা কবে খুলবে জানা গেল


 news24bd.tv তৌহিদ

পরবর্তী খবর

রাঙামাটিতে জেএসএস নেতা অস্ত্রসহ আটক

ফাতেমা জান্নাত মুমু, রাঙামাটি

রাঙামাটিতে জেএসএস নেতা অস্ত্রসহ আটক

রাঙামাটির কাপ্তাইয়ে অস্ত্রসহ পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি জেএসএসের এক নেতাকে আটক করেছে যৌথবাহিনী। আটকের নাম-বিজয় তঞ্চঙ্গ্যা (৩২)।

মঙ্গলবার ভোর রাতে কাপ্তাই উপজেলার রাইখালী ভালুকিয়াপাড়া থেকে তাকে আটক করা হয়।

এসময় তার কাছ থেকে একটি দেশীয় বন্দুক, ৪ রাউন্ড গুলি ও একটি মোবাইল উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি নিজেকে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি অর্থাৎ জেএসএসের সশস্ত্র গ্রুপের সদস্য বলে দাবি করেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে যৌথবাহিনীর একটি বিশেষ দল কাপ্তাই উপজেলার রাইখালী ভালুকিয়াপাড়া অভিযানে নামে।

এ সময় পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি অর্থাৎ জেএসএসের সশস্ত্র গ্রুপের সদস্য বিজয় তঞ্চঙ্গ্যা অস্ত্রসহ ওই এলাকায় অবস্থান করছিল। পরে চারপাশ থেকে ঘেরাও করে তাকে আটক করে যৌথবাহিনীর সদস্যরা।

এ সময় তাকে তল্লাশি করে একটি দেশীয় বন্দুক, ৪রাউন্ড গুলি ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

রাঙামাটির কাপ্তাই উপজেলা থানার কর্মকর্তা (ওসি) মো. ইকবাল বাহার চোধূরী জানান, পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি অর্থাৎ জেএসএসের সশস্ত্র গ্রুপের সদস্য বিজয় তঞ্চঙ্গ্যার বিরুদ্ধে আগেও যুবলীগ নেতা উসুই প্রু মারমা হত্যা মামলা রয়েছে। এখনো তার কাছে অস্ত্র ও গুলি পাওয়া গেছে। যৌথবাহিনী তাকে আটক করার পর পুলিশের কাছে হস্তান্তর করে। অবৈধ অস্ত্র রাখার অপরাধে তার বিরুদ্ধে পুলিশ বাদি হয়ে মামলা করেছে।

 news24bd.tv তৌহিদ

পরবর্তী খবর

পথরোধ করে চাঁদা দাবি : ঢাবি ছাত্রলীগ নেতা গ্রেফতার

অনলাইন ডেস্ক

পথরোধ করে চাঁদা দাবি : ঢাবি ছাত্রলীগ নেতা গ্রেফতার

রাজধানীর শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটের এক কর্মচারীর কাছে চাঁদা দাবি এবং তাকে মারধরের ঘটনায় ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের এক নেতাকে গ্রেফতার করেছে শাহবাগ থানা পুলিশ।

গ্রেফতার আকতারুল করিম রুবেল ঢাকা বিশ্ববিদ্যালয়ের মুক্তিযোদ্ধা জিয়াউর রহমান হল শাখা ছাত্রলীগের উপ-দপ্তর সম্পাদক।সে বাংলা বিভাগের ২০১৪-১৫ সেশনের শিক্ষার্থী। মাদক বিক্রির পাশাপাশি রুবেলের বিরুদ্ধে ক্যাম্পাসের বিভিন্ন স্থানে ছিনতাইের অভিযোগ রয়েছে।

রুবেলের বিরুদ্ধে মাদক বিক্রির অভিযোগ রয়েছে। ক্যাম্পাসের আশেপাশের এলাকায় তিনি ‘সোহরাওয়ার্দী উদ্যানের রাজা’ হিসেবে পরিচিত। 

সোমবার (২৬ জুলাই) ইনস্টিটিউটের কর্মচারী মনির হোসেনর করা মামলায় তাকে গ্রেপ্তার দেখায় পুলিশ।

শাহবাগ থানা ও মামলার এজাহার সূত্রে জানা যায়, মনির ও তার দুই সহকর্মী নাস্তা করার উদ্দেশ্যে হাসপাতাল থেকে হোটেলে যাওয়ার পথে ইনস্টিটিউটের জরুরি বিভাগের সামনে আকতারুল করিম রুবেল ও তার সহযোগীরা পথরোধ করে পাঁচ হাজার টাকা দাবি করেন। এসময় দাবি করা টাকা দিতে অস্বীকৃতি জানালে তাদের ব্যাপক মারধর করা হয়। তাদের চিৎকারে অন্য কর্মচারীরা ছুটে এসে আকতারুলকে আটক করে। পরে শাহবাগ থানা পুলিশ তাকে হাজতে নিয়ে নেয়।

আরও পড়ুন:

চীনে গুদামে অগ্নিকাণ্ডে নিহত ১৪

এনএসও'র দাবি পেগাসাস স্পাইওয়্যার ব্যবহারে বিশ্বের লাখো মানুষ ঘুমাতে পারছে

পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ বাড়ল পচেত্তিনোর


 

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. একেএম গোলাম রব্বানী বলেন, আমি জানতে পেরেছি বিশ্ববিদ্যালয়ের এই শিক্ষার্থী অন্য একটা প্রতিষ্ঠানে গিয়ে চাঁদাবাজি ও মারধরের ঘটনায় আটক হয়েছে। তার বিরুদ্ধে আগেও বিভিন্ন অভিযোগ এসেছে। এ বিষয়ে তদন্তপূর্বক ব্যবস্থা নেয়ার জন্য আইনশৃঙ্খলা বাহিনীকে বলা হয়েছে।

news24bd.tv/আলী

পরবর্তী খবর

নারী ও ইয়াবাসহ আটক : পদ গেল আ.লীগ নেতার

অনলাইন ডেস্ক

নারী ও ইয়াবাসহ আটক :  পদ গেল আ.লীগ নেতার

বৃহস্পতিবার রাতে পর্যটন কেন্দ্র কুয়াকাটায় একটি আবাসিক হোটেল থেকে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. জাফর জোমাদ্দার ও মেহেদী হাসান মুন্না নামের দুজনকে আটক করে পুলিশ।সেসময় তাদের ব্যাগ তল্লাশি করে ২৫ পিস ইয়াবা ও একজন পতিতাসহ আটক করে মহিপুর থানায় দায়েরকৃত মাদক মামলায় তাদের জেলহাজতে প্রেরণ করা হয়।

এই ঘটনায় পটুয়াখালীর দুমকিতে অনৈতিক কার্যকলাপ ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতিকে বহিষ্কার করা হয়েছে। 

বহিষ্কার করা নেতা হলেন দুমকি উপজেলার আঙ্গারিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. জাফর জোমাদ্দার। 

রোববার বিকালে উপজেলার আঙ্গারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক গোলাম রাজ্জাক খান, যুগ্ম আহবায়ক কবির হোসেন রিপন মোল্লা ও যুগ্ম আহবায়ক নজরুল ইসলাম হাওলাদার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আঙ্গারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক কবির হোসেন রিপন মোল্লা জানান, মাদকসহ অসামাজিক কার্যকলাপে যুক্ত থাকায় দলের ভাবমূর্তি ক্ষুন্ন করার দায়ে তাকে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতির পদ থেকে বহিষ্কার করা হয়েছে। 

আরও পড়ুন:


করোনায় জাবি অধ্যাপকের মৃত্যু

মর্মান্তিক মৃত্যুর ঠিক আগ মুহূর্তে ছবি তোলেন তিনি

সিলেট-৩ আসনের উপনির্বাচনে ভোটগ্রহণ স্থগিত


 

উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আবুল কালাম আজাদ বলেন, মাদকসহ গ্রেফতার এবং জেলহাজতে থাকায় তাকে (জাফর জোমাদ্দার) সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে। তিনি আরও বলেন, অসামাজিক কার্যকলাপে জড়িতদের আওয়ামী লীগে স্থান নেই।

news24bd.tv/আলী

পরবর্তী খবর

এডিস মশার লার্ভা নিয়ন্ত্রণে লক্ষাধিক টাকা জরিমানা

অনলাইন ডেস্ক

এডিস মশার লার্ভা নিয়ন্ত্রণে লক্ষাধিক টাকা জরিমানা

এডিস মশার লার্ভা নিয়ন্ত্রণে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ১০ ভ্রাম্যমাণ আদালত।

অভিযানে মশার লার্ভা পাওয়ায় ৭ নির্মাণাধীন ভবন ও বাসা-বাড়িকে ১ লাখ ৯ হাজার ৫০০ টাকা জরিমানা করেছে।

বিস্তারিত আসছে...

পরবর্তী খবর