টাঙ্গাইলে খোলা আকাশের নিচে অক্সিজেন নিচ্ছে করোনা রোগীরা
টাঙ্গাইলে খোলা আকাশের নিচে অক্সিজেন নিচ্ছে করোনা রোগীরা

টাঙ্গাইলে খোলা আকাশের নিচে অক্সিজেন নিচ্ছে করোনা রোগীরা

অনলাইন ডেস্ক

টাঙ্গাইল ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের করোনা ইউনিটের আইসিইউ ওয়ার্ডে আগুন লেগেছে। তবে এ ঘটনায় আইসিইউতে থাকা রোগীদের কোনো ক্ষতি হয়নি।

লাগার ঘটনা ঘটেছে। ফায়ার সার্ভিসের কর্মীরা তাৎক্ষণিকভাবে আগুন নিয়ন্ত্রণে আনেন।

বৃহস্পতিবার (১৫ জুলাই) বিকেল সোয়া ৩টার দিকে এ আগুন লাগে। হাসপাতালের চিকিৎসকরা জানান, হাসপাতালে দীর্ঘদিন আগে বিদ্যুতের ওয়ারিং করা হয়েছিল। পরবর্তীতে বিদ্যুতের আর কোনো সংস্কার কাজ করা হয়নি। এর মধ্যেই হাসপাতালে আইসিইউ ওয়ার্ড চালু করা হয়েছে।

সরেজমিনে দেখা গেছে, হাসপাতালের করোনা ইউনিটের আইসিইউতে আগুন লাগায় সেখানকার রোগীদের বাইরে বের করে আনা হয়েছে। বাইরে তাদের খোলা আকাশের নিচে বিকল্পভাবে অক্সিজেন লাগিয়ে রাখা হয়েছে।

টাঙ্গাইল ফারার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক রেজাউল করিম বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। আগুন নিয়ন্ত্রণে আনতে ১৫ মিনিট সময় লেগেছে।

জেলা সিভিল সার্জন আবুল ফজল মোহাম্মদ সাহাবুদ্দিন বলেন, আইসিইউতে থাকা রোগীদের সরিয়ে দ্রুত অন্য ওয়ার্ডে স্থানান্তর করে চিকিৎসা দেওয়া হচ্ছে। দুর্ঘটনার পর আইসিইউ বন্ধ রয়েছে। যত দ্রুত সম্ভব আইসিইউ ওয়ার্ড প্রস্তুত করা হবে।

জেলা প্রশাসক ড. আতাউল গণি বলেন, আইসিইউ ওয়ার্ডে দশজন রোগী ছিল। আগুন লাগার সঙ্গে সঙ্গে তাদের আইসিইউ থেকে দ্রুত সরাতে সক্ষম হয়েছি।

আরও পড়ুন:


যেমন হবে এবারের এসএসসি-এইচএসসি পরীক্ষা

ঠাকুরগাঁওয়ে ট্রাকচাপায় গেল তিন প্রাণ

বিএনপির মিথ্যাচার সংক্রমণের মতো, মন্তব্য ওবায়দুল কাদেরের


news24bd.tv / তৌহিদ

সম্পর্কিত খবর