কেমন হবে জিম্বাবুয়ে দল জানেন না প্রতিপক্ষ!
কেমন হবে জিম্বাবুয়ে দল জানেন না প্রতিপক্ষ!

কেমন হবে জিম্বাবুয়ে দল জানেন না প্রতিপক্ষ!

অনলাইন ডেস্ক

একমাত্র টেস্টে ২২০ রানে জয়ের পর এবার ওয়ানডে সিরিজে জয় তুলে নেয়া লক্ষ্য। রাত পেরুলেই মাঠে নামছে বাংলাদেশ। কেমন হবে জিম্বাবুয়ে দল। টাইগার অধিনায়ক তামিম ইকবালের নূন্যতম ধারণা নেই।

কারণ এখন পর্যন্ত স্কোয়ড ঘোষণা করেনি স্বাগতিকরা।

বৃহস্পতিবার ১৫ (জুলাই) ভার্চুয়াল সংবাদ সম্মেলনে তামিম বলেন, ‘এটা আমার কাছেও একটু আলাদা লাগছে, কারণ ২৪ ঘন্টাও নেই, এখনও আমরা প্রতিপক্ষের স্কোয়াড জানিনা, কাদের বিপক্ষে খেলবো! সাধারণত এই সময়ে আপনি টিমের ব্যাটিং, বোলিং, ফিল্ডিং নিয়ে মিটিং করেন। আপনি যদি দলই না জানেন তো কাকে নিয়ে মিটিং করবেন? এটা এক প্রকার সারপ্রাইজ!’

টেস্ট ম্যাচের আগে শেন উইলিয়ামস ও ক্রেইগ আরভিন করোনায় আক্রান্ত হয়েছিলেন। জিম্বাবুয়ে দলের দুই অভিজ্ঞ সদস্য মাঠে নামতে পারেননি। রঙিন পোশাকে তারা ফিরবে কি না, সেটিও জানা নেই বাংলাদেশের।

‘তাদের (উইলিয়ামস-আরভিন) খেলায় অংশ নেয়া নিয়ে আসলে আমাদের কিছু বলার নেই। কিন্তু যতটুকু জানি কোনও খেলোয়াড় যদি খেলতে হয় আমরা যে হোটেলে আছি সে হোটেলে ১০ দিন কোয়ারেন্টিনে থাকতে হবে। আমি এখনও পর্যন্ত তাদেরকে দেখিনি এখানে। এটা আসলে জিম্বাবুয়ে ক্রিকেট ও আমাদের তরফ থেকে যে কোভিড প্রোটোকল পরিচালনা করে তারা ভালো বলতে পারবে। ’

শুক্রবার (১৬) জুলাই হারারে স্পোর্টস ক্লাবে গড়াবে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে। বাংলাদেশ সময় দুপুর দেড়টায় শুরু হবে ম্যাচ। সরাসরি দেখা যাবে জিটিভি ও টি-স্পোর্টেসের পর্দায়।

বাংলাদেশের ওয়ানডে স্কোয়াড

তামিম ইকবাল (অধিনায়ক), নাঈম শেখ, লিটন দাস, সাকিব আল হাসান, মাহমুদুল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, মোহাম্মদ মিথুন, আফিফ হোসেন, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, সাইফ উদ্দিন, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, রুবেল হোসেন ও শরিফুল ইসলাম।

আরও পড়ুন


দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু বাড়ল

খুলনা বিভাগে করোনায় আরও ৪৭ জনের মৃত্যু

বিয়ের চাপ দেয়ায় প্রেমিকাকে হত্যা

আওয়ামী লীগ ভাঙ্গা গড়ার রাজনীতিতে বিশ্বাসী না: হানিফ


news24bd.tv / কামরুল 

;