নারী চিকিৎসকে সিঁদুর পরিয়ে সেই ভিডিও ভাইরাল করলো কম্পাউন্ডার
নারী চিকিৎসকে সিঁদুর পরিয়ে সেই ভিডিও ভাইরাল করলো কম্পাউন্ডার

নারী চিকিৎসকে সিঁদুর পরিয়ে সেই ভিডিও ভাইরাল করলো কম্পাউন্ডার

অনলাইন ডেস্ক

এক কম্পাউন্ডার চাকরি হারানোর পরে প্রতিশোধ নেয়ার সিদ্ধান্ত নেয়। তবে সেই প্রতিশোধ কোনো সংঘাত বা হিংসা নয়। তবে সুমিত কুমার প্রতিশোধপরায়ন হয়ে যেটা করেছে তা যেকোনো নারীর প্রতি খুবই অসম্মানজনক। শুধু তাই নয় ওই কম্পাউন্ডার সেই কাণ্ডের ভিডিও নিজেই ভাইরাল করেছে সোশ্যাল মিডিয়াতে।

কিন্তু তার এই কাণ্ডে সামাজিকভাবে ক্ষতিগ্রস্থ হয়েছেন সেই মহিলা চিকিৎসক।

ভারতের বিহারের সমস্তিপুর এলাকায় একটি বেসরকারি নার্সিংহোমে কম্পাউন্ডারের কাজ করতো সুমিত কুমার। কিন্ত সেখানে তার খারাপ আচরণের জন্যে দুই মাস আগে তাকে কাজ থেকে বের করে দেয়া হয়। কাজ হারিয়ে প্রতিশোধপরায়ণ হয়ে ওঠে সে।

তারই জেরে একদিন হাসপাতালে ঢুকে এক নারী চিকিত্সকের সিঁথিতে সিঁদুর দিয়ে দেয় সে। পুরো ঘটনার ভিডিও করে নিজেই সোশ্যাল মিডিয়াতে আপলোড করে। পরে তা ভাইরাল হয়ে যায়।

এদিকে ঘটনার জেরে সেই মহিলা চিকিত্সকের কাছে বারংবার ফোন আসতে থাকে। বহু পরিচিত মানুষ তাকে ফোন করে বিষয়টি নিয়ে জানতে চায়। পরবর্তীতে বাধ্য হয়ে সেই চিকিত্সক দলসিংহসরায় থানায় এই বিষয়ে অভিযোগ জানিয়েছেন তিনি।

আরও পড়ুন


স্বাভাবিক মৃত্যু না হওয়া পর্যন্ত কারাভোগ করতে হবে

২২ দিন পর আবার ট্রেন চলাচল শুরু

নৌপথে যাত্রী ও যানবাহনের প্রচণ্ড চাপ


 

ওই নারী চিকিৎসকের দাবি, তিনি কোনো কিছু বুঝে ওঠার আগেই তার চেম্বারে ঢুকে আসে সুমিত এবং তার সিঁথিতে সিঁদুর দিয়ে দেয় এবং এই ঘটনার ছবি তোলে এবং ভিডিও করে সুমিত। এদিকে অভিযুক্ত সুমিত ঘটনার পর থেকে গা ঢাকা দিয়েছে।  

news24bd.tv/আলী