ফ্লাইওভারে ভয়ংকর ধারালো সুতা!

ফ্লাইওভারে ভয়ংকর ধারালো সুতা!

অনলাইন ডেস্ক

ফ্লাইওভারের নির্জন জায়গায় দুই পাশের রেলিংয়ে বেঁধে রাখা হয় নাইলনের সুতা। যা দ্রুত ছুটে চলা চালকদের চোখে পড়ে না। আর এতেই ঘটে প্রথমে দুর্ঘটনা। এরপর আশে পাশে ওঁত পেতে থাকা চক্রের সদস্যরা এসে দুর্ঘটনার শিকার হওয়া ব্যক্তির টাকা-পয়সা ও মূল্যবান সামগ্রী ছিনিয়ে নেয়।

সম্প্রতি চট্টগ্রামের বহদ্দারহাট থেকে যাওয়ার পথে মুরাদপুর ফ্লাইওভারে পাওয়া গেছে বেশ কিছু সুতা। যেসব উদ্ধার করেছেন কয়েকজন বাইক আরোহী। এই ফ্লাইওভারে প্রায়ই নাকি সুতা বেঁধে বাইক আরোহীদের ফেলে দেওয়া হয়। চালক পড়ে গেলে নিচ থেকে ছুটে আসে ছিনতাইকারী চক্র।

লুটপাট করা হয় মোটরসাইকেল আরোহীর সব কিছু।  

সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে এক ব্যক্তি বহদ্দারহাট ফ্লাইওভার থেকে সুতা উদ্ধার করে দেখাচ্ছেন। ওই ব্যক্তি বলেন, 'এখানে যারা বাইক চালাবেন তারা সতর্ক থাকবেন। দেখুন আমি কতগুলো সুতা উদ্ধার করলাম। পুরো ফ্লাইওভারে এ রকম ধারালো সুতা রয়েছে। ঠিক আমার সামনের বাইকের লোকটার গলা কেটে গেল। আমি থেমে সুতাগুলো উদ্ধার করলাম। ওরা নিচে দাঁড়িয়ে থাকে ঘুড়ি ওড়ানোর নামে। '

বহদ্দারহাট থেকে জিইসি যাওয়ার পথে মুরাদপুরের কাছ থেকে ওই ব্যক্তি সুতাগুলো উদ্ধার করেন। ১০ জুলাই পোস্ট করা ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। সেখানে অনেকেই নিজেদের ভয়ংকর অভিজ্ঞতা শেয়ার করছেন।  

আরও পড়ুন


স্বাভাবিক মৃত্যু না হওয়া পর্যন্ত কারাভোগ করতে হবে

২২ দিন পর আবার ট্রেন চলাচল শুরু

নৌপথে যাত্রী ও যানবাহনের প্রচণ্ড চাপ


 

এসব ফ্লাইওভারে বেঁধে রাখা নাইলনের মজবুত সুতার টানে হাত ও গলায় জখম হয়ে মারাত্মকভাবে আহত হয়েছেন কয়েকজন চালক।  

গত বছর চট্টগ্রামে সুতা বেঁধে ছিনতাইকারী চক্রের ছয় সদস্যকে গ্রেপ্তার করেছিল র‍্যাব।  

news24bd.tv/আলী