প্রধান তথ্য অফিসার হলেন শাহেনুর মিয়া
প্রধান তথ্য অফিসার হলেন শাহেনুর মিয়া

প্রধান তথ্য অফিসার হলেন শাহেনুর মিয়া

অনলাইন ডেস্ক

তথ্য অধিদপ্তরের প্রধান তথ্য কর্মকর্তার দায়িত্ব পেয়েছেন মো. শাহেনুর মিয়া। যিনি অতিরিক্ত প্রধান তথ্য কর্মকর্তার (প্রশাসন ও প্রেস) দায়িত্ব পালন করে আসছেন। এখন অতিরিক্ত দায়িত্ব হিসেবে প্রধান তথ্য কর্মকর্তার দায়িত্ব দেওয়া হয়েছে তাকে।

গতকাল বুধবার এ পদোন্নতি প্রজ্ঞাপন জারি করেছে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়।

প্রজ্ঞাপন বলা হয়, গত ১৪ জুলাই চুক্তিভিত্তিক নিয়োজিত তথ্য অধিদপ্তরের প্রধান তথ্য অফিসার সুরথ কুমার সরকারের চুক্তির মেয়াদ শেষ হওয়ায় প্রশাসনিক কাজের স্বার্থে (তথ্য সাধারণ) ক্যাডারের কর্মকর্তা তথ্য অধিদপ্তরের অতিরিক্ত প্রধান তথ্য অফিসার (প্রশাসন ও প্রেস) মো. শাহেনুর মিয়াকে তার নিজ দায়িত্বের অতিরিক্ত দায়িত্ব হিসেবে আর্থিক ক্ষমতাসহ প্রধান তথ্য অফিসারের দায়িত্ব দেয়া হয়েছে।

আরও পড়ুন:


বাবরের রেকর্ড গড়া সেঞ্চুরির পরও হোয়াইটওয়াশের লজ্জায় পাকিস্তান

ইসরাইলের নয়া প্রেসিডেন্টের সঙ্গে এরদোগানের ফোনালাপ

ঈদযাত্রা: আজ পাওয়া যাবে যে তারিখের টিকিট


 

শাহেনুর মিয়া এয়োদশ বিসিএস-এর একজন কর্মকর্তা। তিনি ১৯৯৪ সালে বিসিএস (তথ্য সাধারণ) ক্যাডারে যোগদান করেন। চাকুরি জীবনে তিনি গণযোগাযোগ অধিদপ্তরের মাঠ পর্যাথয়ে এবং সদর দপ্তর ও চলচ্চিত্র প্রকাশনা অধিদপ্তরের বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছেন।

এছাড়া তথ্য অধিদপ্তরে ২০০৩ সাল থেকে গত ১৮ বছর সংবাদকক্ষ, প্রটোকল, সমন্বয় শাখার দায়িত্বসহ সিনিয়র ভিপিআইও এবং অতিরিক্ত প্রধান তথ্য কর্মকর্তার পদে দায়িত্ব পালন করেছেন তিনি।

news24bd.tv/আলী