প্রস্তুতি ম্যাচে চোট পেয়েছিলেন মুস্তাফিজ
প্রস্তুতি ম্যাচে চোট পেয়েছিলেন মুস্তাফিজ

প্রস্তুতি ম্যাচে চোট পেয়েছিলেন মুস্তাফিজ

অনলাইন ডেস্ক

তাকাসিংঘা স্পোর্টস ক্লাবে বুধবার (১৪ জুলাই)  প্রথম ওভারে বল করতে এসে চোট পান টাইগারদের বোলিং ডিপার্টমেন্টের মুস্তাফিজুর রহমান। জিম্বাবুয়ে সিলেক্ট একাদশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে চোট পান তিনি। ফলে আর আর বল করতে দেখা যায়নি দ্য ফিজ খ্যাত এই পেসারকে। তাই তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে তাকে না পাওয়ার শঙ্কা জেগেছে।

 

শুক্রবার (১৫ জুলাই) তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে মাঠে গড়াবে। বাংলাদেশ সময় দুপুর দেড়টায় শুরু হবে ম্যাচটি। হারারে স্পোর্টস ক্লাব থেকে সরাসরি সম্প্রচার করবে জিটিভি ও টি-স্পোর্টস।

বৃহস্পতিবার (১৫ জুলাই) ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে কথা বলেছেন তামিম ইকবাল।

মুস্তাফিজের চোটের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ‘তাকে ফিজিও দেখছে। খেলার সুযোগ ফিফটি ফিফটি। আজকে আরও ভালোভাবে বুঝতে পারব। তবে এই মুহূর্তে ফিফটি ফিফটি। ’

পারিবারিক কারণে সফরের বাকি অংশ খেলছেন না মুশফিকুর রহিম। প্রস্তুতি ম্যাচে মুশফিকের পজিশন চারে খেলতে দেখা গেছে লিটন দাসকে। কেমন হবে দলের ব্যাটিং অর্ডার?

তামিম বলেন, ‘ব্যাটিং অর্ডার নিয়ে মনে হয় না আলোচনার বেশি কিছু আছে। এটা এমন এক জিনিস যা দলের জন্য যেভাবে ভালো সেভাবেই সাজানো হয়। লিটন যদি মনে করি চারে খেলবে তাহলে খেলবে, যদি মনে করি ওপেন করবে, করবে। কাল সকালে ম্যাচ শুরু হলে বুঝতে পারবেন। ’

বাংলাদেশের ওয়ানডে স্কোয়াড

তামিম ইকবাল (অধিনায়ক), নাঈম শেখ, লিটন দাস, সাকিব আল হাসান, মাহমুদুল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, মোহাম্মদ মিথুন, আফিফ হোসেন, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, সাইফ উদ্দিন, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, রুবেল হোসেন ও শরিফুল ইসলাম।

আরও পড়ুন


দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু বাড়ল

খুলনা বিভাগে করোনায় আরও ৪৭ জনের মৃত্যু

বিয়ের চাপ দেয়ায় প্রেমিকাকে হত্যা


news24bd.tv / কামরুল