রাজশাহী মেডিকেলের করোনা ওয়ার্ডে আরও ১৫ জনের মৃত্যু

রাজশাহী মেডিকেলের করোনা ওয়ার্ডে আরও ১৫ জনের মৃত্যু

Other

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে গেল ২৪ ঘণ্টায় আরও ১৫ জনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৫ জুলাই) সকাল ৮টা থেকে শুক্রবার (১৬ জুলাই) সকাল ৮টার মধ্যে তাদের মৃত্যু হয়েছে।

শুক্রবার (১৬ জুলাই) সকালে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী।

রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী জানান, মৃতদের মধ্যে করোনা আক্রান্ত হয়ে ৫ জন ও উপসর্গ নিয়ে ৮ জন মারা গেছেন।

করোনা নেগেটিভ হওয়ার পর ২ জনের মৃত্যু হয়েছে।    

গত ২৪ ঘণ্টায় রামেক হাসপাতালে মারা যাওয়া ১৫ জনের মধ্যে রাজশাহীর ১০, নাটোরের ২, চাঁপাইনবাবগঞ্জ, পাবনা, মেহেরপুর ও নওগাঁর একজন করে আছেন।

আরও পড়ুন


কোনটার দাম বেশি?

তালেবানের হাতে ১১৬ জেলার পতন: আফগান সরকার

যেসব এলাকায় বৃষ্টিপাত আরও বাড়বে

টেস্ট থেকে মাহমুদুল্লাহর অবসর নিয়ে এবার যা বললেন তামিম


করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে রোগীদের ভর্তি ও সংক্রমণের বিষয়ে রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী জানান, গত ২৪ ঘণ্টায় রামেকে নতুন ভর্তি হয়েছেন ৬১ জন। বর্তমানে রামেক হাসপাতালে ৪৫৪টি করোনা ডেডিকেটেড  শয্যার বিপরীতে রোগী ভর্তি আছেন ৪৯৮ জন।

তিনি আরও বলেন, গত ২৪ ঘণ্টায় রামেক হাসপাতাল ল্যাবের পিসিআর মেশিনে ১৮৮টি নমুনা পরীক্ষায় ৭১ জনের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। অন্যদিকে মেডিকেল কলেজ ল্যাবের পিসিআর মেশিনে ৩৭৬টি নমুনা পরীক্ষায় ১০৪ জনের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। মোট পরীক্ষা হয়েছে ৫৬৪টি। এতে শনাক্ত হয়েছে ১৭৫ জন।

news24bd.tv এসএম