ভালুকায় শিল্পপতির দুই পা বিচ্ছিন্নের ঘটনায় গ্রেপ্তার ৪

ভালুকায় শিল্পপতির দুই পা বিচ্ছিন্নের ঘটনায় গ্রেপ্তার ৪

Other

ময়মনসিংহের ভালুকায় এক শিল্পপতিকে কুপিয়ে তার দুই পা বিচ্ছিন্ন করার ঘটনায় প্রধান আসামিসহ চারজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪।  

গ্রেপ্তারকৃতরা হলেন- জসিম উদ্দিন পাঠান (৫৫), তার সহযোগী রুহুল আমিন পাঠান (৪০), ইকবাল পাঠান (৩৮) ও মাসুম মোল্লা (৫০)।  

শুক্রবার দুপুরে র‌্যাব-১৪'র প্রধান কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আবু নাঈম মো. তালাত।  

তিনি বলেন, উপজেলার কাঁঠালি এলাকায় জমি সংক্রান্ত বিষয়ে আর্টি কম্পোজিট ডায়িং লিমিটেড নামে একটি মিলের এমডি আব্দুর রাজ্জাকের সাথে স্থানীয় জসিম উদ্দিন পাঠানের বিরোধ চলে আসছিল।

 

গত ১৪ জুলাই ওই জমিতে মাটি ফেলাকে কেন্দ্র করে দুই গ্রুপে মারামারি হয়। এক পর্যায়ে জসিম উদ্দিন ও তার লোকজন শিল্পপতি আব্দুর রাজ্জাককে কুপিয়ে তার দুই পা বিচ্ছিন্ন করে ফেলে। পরে এ ঘটনায় মামলা হলে জড়িতদের আইনের আওতায় আনতে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে র‌্যাব-১৪।  

র‌্যাব-১৪'র অধিনায়ক আরও বলেন, ঘটনার পরদিনই বিভিন্ন সময়ে জেলার পাগলা থানার কান্দি এলাকা এবং ভালুকার পারুলদিয়া ও কাঁঠালি এলাকায় অভিযান চালানো হয়।

 

এতে মূল অভিযুক্তসহ ওই চারজনকে গ্রেপ্তার করতে সক্ষম হয় র‌্যাব-১৪'র সদর ও বিশেষ কোম্পানির কয়েকটি দল। পরে তাদের দেয়া তথ্যমতে, জসিম পাঠানের বাড়ির পাশের পুকুর থেকে সহিংসতায় ব্যবহৃত দা'টি উদ্ধার করা হয়।  

আরও পড়ুন


রাজধানীতে ট্রাকচাপায় দুই হোটেল কর্মচারী নিহত

নোয়াখালীতে মাটি চাপায় শিশু নিহত, আহত ৫

গণসংগীত শিল্পী ফকির আলমগীর আইসিইউতে

হাতিয়ায় ৩ কোটি ২০ লক্ষ টাকার চিংড়ি পোনা জব্দ


news24bd.tv / কামরুল