ব্রাহ্মণবাড়িয়ায় ব্রাজিল-আর্জেন্টিনা সমর্থকদের সংঘর্ঘে আহত ৫

ব্রাহ্মণবাড়িয়ায় ব্রাজিল-আর্জেন্টিনা সমর্থকদের সংঘর্ঘে আহত ৫

অনলাইন ডেস্ক

ব্রাহ্মণবাড়িয়ায় কোপা আমেরিকার ফাইনাল ম্যাচ নিয়ে ব্রাজিল ও আর্জেন্টিনার সমর্থকদের মধ্যে সংঘর্ষের আশঙ্কা থাকলেও সেদিন কোনো ঘটনাই ঘটেনি। কিন্তু গতকাল বৃহস্পতিবার সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের খেওয়াই গ্রামে দুই দলের সমর্থকদের মধ্যে তর্কাতর্কি ও হাতাহাতির ঘটনার রেশ ধরে সংঘর্ষ ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত পাঁচজন।

আহতরা হলেন, মিনার মিয়া, মো. আলম, রবিউল, জালাল মুন্সি ও ফুরকান মুন্সি।

তাদের মধ্যে মিনার মিয়াকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, ব্রাজিল ও আর্জেন্টিনার মধ্যকার ফাইনাল ম্যাচ নিয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় খেওয়াই গ্রামের সর্দার বাড়ির শিপন (১৯) ও মুন্সি বাড়ির হৃদয়ের (১৮) বাকবিতণ্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে। হৃদয় আর্জেন্টিনা এবং শিপন ব্রাজিল দলের সমর্থক। এ ঘটনার জেরে রাত ৮টার দিকে উভয়পক্ষের লোকজন সংঘর্ষে লিপ্ত হয়।

খবর পেয়ে সকালে এলাকায় পুলিশ আসে। বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত আছে।

এসব তথ্য নিশ্চিত করে মাছিহাতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল আমিনুল হক পাভেল বলেন, গত ১১ জুলাই ফাইনাল ম্যাচ নিয়ে পুলিশি তৎপরতা থাকায় কোনো সংঘর্ষের ঘটনা ঘটেনি। গতকাল রাতে এক পক্ষ আরেক পক্ষের সঙ্গে তর্ক শুরু করে। এক পর্যায়ে হাতাহাতি থেকে সংঘর্ষে রূপ নেয়। পুলিশকে জানালে তারা এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম জানান, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি এখন স্বাভাবিক। এ ঘটনায় অভিযোগ পেলে এ বিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

news24bd.tv/আলী